লাপাত্তা বিএনপির প্রার্থী মিন্টু !

ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি অংশ নেবে কি না তা নিশ্চিত না হলেও ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ব্যবসায়ী নেতা আবদুল আউয়াল মিন্টুকে বিএনপির সমর্থনের কথা বলাবলি করছেন দলের নেতারা। কিন্তু সেই সম্ভাব্য প্রার্থী এখন কোথায় আছেন তা জানেন না কর্মী-সমর্থকরাও।

 

মিন্টু খালেদা জিয়ার উপদেষ্টার পাশাপাশি ঢাকা মহানগর বিএনপির প্রথম যুগ্ম আহ্বায়কও বটে। কিন্তু প্রায় তিন মাস ধরে চলা বিএনপি জোটের আন্দোলন কর্মসূচি শুরুর পর তাকে কোথাও প্রকাশ্যে দেখা যায়নি।

 

৬ জানুয়ারি থেকে লাগাতার অবরোধ শুরুর পর থেকে মিন্টু চলে গেছেন লোকচক্ষুর অন্তরালে। বর্তমানে ঢাকায় থাকলেও নির্দিষ্ট করে জানা নেই তার অবস্থান। অনেক চেষ্টা করেও তার সঙ্গে কথা বলতে পারছেন না সাংবাদিকরা।

 

বিএনপি চেয়ারপারসনের এই উপদেষ্টার বিরুদ্ধে ১৩টির মতো মামলা আছে। সে কারণে তিনি গ্রেপ্তার এড়াতে তিনি প্রকাশ্যে আসছেন না বলে মনে করেন বিএনপি নেতারা।

 

ঢাকার উত্তরভাগে মিন্টুর নামে নেই কোনো প্রচার প্রচারণাও। বিএনপি অবশ্য বলছে, ভোটে অংশ নেয়ার বিষয়ে দল এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। সে কারণে প্রচার শুরুর যৌক্তিকতা নেই।বিএনপি ভোটে আসলে জোর প্রচার চালিয়ে এই পিছিয়ে থাকা পুষিয়ে নেয়া যাবে বলেও মনে করেন নেতারা।

 

মেয়র পদে নিজের নামে যে গুঞ্জন শোনা যাচ্ছে তার সত্যতা যাচাই করতে মিন্টুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

 

আওয়ামী লীগের গত আমলে সিটি করপোরেশন নির্বাচনের কথা উঠলে তখনও মেয়র পদে নির্বাচনের আগ্রহ প্রকাশ করেছিলেন মিন্টু।
Print
427 মোট পাঠক সংখ্যা 3 আজকের পাঠক সংখ্যা

About admin

Close