ঝিনাইদহে জামায়াত-শিবিরকর্মীসহ গ্রেপ্তার ২৯

জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ঃ-
ঝিনাইদহে নাশকতার প্রস্তুতি নিচ্ছে এমন আশঙ্কায় জামায়াত ও শিবিরের দুই কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া বিভিন্ন মামলার ২৯ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। রোববার রাত থেকে সোমবার সকাল পযর্ন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।ঝিনাইদহ পুলিশ কন্টোল রুমের দায়িত্বরত সদস্য শফিকুল ইসলাম ঝিনাইদহ নিউজ অফিসকে জানান, নাশকতার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে হরিণাকুণ্ডু উপজেলার কাপাশহাটিয়া ইউনিয়নের পায়রাডাঙ্গা গ্রামের দায়ের হোসেনের ছেলে জামায়াতকর্মী মনির হোসেন (৫৫) ও শহর থেকে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার শাকদহ গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শিবিরকর্মী মকলেছুর রহমানকে (২৫) গ্রেপ্তার করা হয়। চুরি, ছিনতাই, নারী নির্যাতন হত্যাসহ বিভিন্ন মামলায় সদর উপজেলা থেকে ৯ জন, হরিণাকুণ্ডু উপজেলা থেকে আরও ১ জন, শৈলকুপা উপজেলা থেকে ৩ জন, কালীগঞ্জ থেকে ৯ জন ও মহেশপুর উপজেলা থেকে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঝিনাইদহের কালীগঞ্জে থ্রি হুইলার মালিক শ্রমিক নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়
জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ঃ-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা থ্রি হুইলার মালিক ও ড্রাইভার শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত নেতৃবৃন্দ ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আনোয়ারুল আজীম আনারের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। শনিবার রাত সাড়ে ৯ টার দিকে সংগঠনের কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

Mp-Leboure

এ সময় মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ এমপি আনারকে ফুলেল শুভেচ্ছা জানান। সম্প্রতি খলিলুর রহমান (খলিল) কে সভাপতি, নান্নু মিয়া কে সেক্রেটারি, সালাউদ্দীন লস্কারকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট থ্রি হুইলার মালিক ও ড্রাইভার সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়। শুভেচ্ছা বিনিময়ের সময় কালীগঞ্জ, কোটচাঁদপুর ও মহেশপুর থানা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রজব আলী মন্টুসহ অন্যান্য শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ঝিনাইদহের কালীগঞ্জে স্বামী হত্যা:দেড় মাস পর লাশের সন্ধান !!
জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ঃ-
ঝিনাইদহের কালীগঞ্জের মোবারকগঞ্জ সুগার মিলের গ্যারেজ মেকানিক রফিউদ্দীন নিখোঁজের ১ মাস ১৭ দিন পর তার লাশের সন্ধান পাওয়া গেছে। স্ত্রী ফাতেমা বেগম রফিউদ্দীনকে মিলের ই-টাইপ ১নং বিল্ডিং এর রুমের মধ্যে হত্যা শেষে কোয়ার্টারের সামনে একটি গোয়াল ঘরে লাশ পুতে রেখে সেখানে প্লাস্টার করে দেয়। এ ঘটনার পুলিশ রফিউদ্দীনের স্ত্রী ফাতেমা ও মিলের ফায়ারম্যান আনিস নামের দু’জনকে আটক করেছে। এদিকে দীর্ঘদিন সুগারমিলের গ্যারেজ ম্যাকানিক রফিউদ্দীন নিখোঁজের ঘটনায় মিল কর্তৃপক্ষ থানায় একটি জিডি করে।

Murder

পুলিশ ডিজির সূত্র ধরে, গত কয়েক দিন যাবৎ রফিউদ্দীনের স্ত্রী ফাতেমাকে তার স্বামী নিখোঁজের বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। সে সময়ে তার কথাবার্তায় অসংলগ্নতা পাওয়া যায়। এরপর ফাতেমা কালীগঞ্জ থেকে মাগুরায় পালিয়ে যায়। পুলিশ শনিবার গভীর রাতে ফাতেমাকে আটক করে নিয়ে আসে। কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ আনোয়ার হোসেন জানান, স্ত্রী ফাতেমা তার স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে। তার তথ্য দেয়া মতে মিলের কোয়ার্টারের ওই বিল্ডিংয়ের সামনের একটি গোলায় ঘরে মধ্যে রফিউদ্দীনের লাশ পুতে রেখে তার উপর প্লাস্টার করা হয়েছে বলে ফাতেমা জানায়। তাকে সাথে নিয়ে সেখান থেকে লাশ উত্তোলনের প্রস্তুতি চলছে। এ হত্যাকান্ডের কারা কারা জড়িত পরে তা জানা যাবেবলে পুলিশ সাংবাদিকদের জানান।

ঝিনাইদহের কালীগঞ্জে স্বামী হত্যা: ৪০ দিন পর নিজ বাড়ির গোয়াল ঘরের মেঝে খুড়ে লাশ উদ্ধার স্ত্রী সহ আটক দুইজন !!
জাহিদুর রহমান তারিক, স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ ঃ-
ঝিনাইদহের কালীগঞ্জের মোবারকগঞ্জ সুগার মিলের আবাসিক এলাকার নিজ স্ত্রীর হাতে স্বামী হত্যাকান্ডের স্বীকার। ৪০ দিন পর নিজ বাড়ির গোয়াল ঘরের মেঝে খুড়ে পুলিশের লাশ উদ্ধার স্ত্রী সহ আটক দুইজন। মোবারকগঞ্জ সুগার মিলের ভিতরে আজ রবিবার ৩ই মে ২০১৫ সকালে কালীগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে নিখোঁজ সুগার মিলের কর্মচারী মাগুরা জেলার শ্রীপুর থানার বরই পাড়া

Murder1

গ্রামের তাহাজ্জেল ড্রাইভারের পুত্র রফিউদ্দীন রফি (৫৪) নামের একজনের গলিত লাশ উদ্ধার করেছে। নিহত ব্যক্তি মোচিক এর গ্যারেজ ম্যাকানিকের কাজ করতো। কালীগঞ্জ থানা পুলিশ জানান নিহতের স্ত্রীকে আটকের পর ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে হত্যাকান্ডের কথা স্বীকার করে এবং নিজ বাড়ির গোয়াল ঘরের নিচে পুতে রাখার কথা বলে। এসময় পুলিশ তার বাড়িতে গিয়ে গোয়াল ঘরের মেঝে ভেঙ্গে নিহতের গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ উদ্ধারের সময় হাজার হাজার মানুষকে সামলাতে পুলিশকে হিমসিম খেতে হয়। এব্যপারে কালীগঞ্জ থানায় একটি হত্যাকান্ডের অভিযোগে হত্যা মামলা দায়ের করা হচ্ছে ।

Print
625 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close