ঢাকা উত্তর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনিসুল হক, দক্ষিণের সাঈদ খোকন ও চট্টগ্রাম সিটির নবনির্বাচিত মেয়র আ জ ম নাছির

কাউন্সিলর সহ শপথ নিলেন তিন মেয়র

যশোর এক্সপ্রেস ডেস্ক  || স্বপ্ন পুরনের অঙ্গীকার নিয়ে আজ শপথ নিলেন ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। আজ বুধবার (০৬ মে) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাদের শপথ বাক্য পাঠ করানো হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনিসুল হক, দক্ষিণের সাঈদ খোকন ও চট্টগ্রাম সিটির নবনির্বাচিত মেয়র আ জ ম নাছিরকে সকাল ১০টা ৩১ মিনিটে শপথ বাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ১০টা ২৮ মিনিটে তিন সিটির নবনির্বাচিত কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

DailyJessoreExpress

গত ২৮ এপ্রিল ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ভোট অনুষ্ঠিত হয়। তিন সিটিতেই আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থীরা বিজয়ী হন।

ঢাকা দক্ষিণে মেয়র পদে ২ লাখ ৪১ হাজার ৫ ভোটের ব্যবধানে বিজয়ী হন সাঈদ খোকন। তিনি পেয়েছেন ৫ লাখ ৩৫ হাজার ২৯৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিতপ্রার্থী মির্জা আব্বাস পেয়েছেন ২ লাখ ৯৪ হাজার ২৯১ ভোট।

ঢাকা উত্তরে আনিসুল হক ১ লাখ ৩৫ হাজার ৩৭ ভোট বেশি পেয়ে মেয়র নির্বাচিত হন। তিনি পেয়েছেন ৪ লাখ ৬০ হাজার ১১৭ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিতপ্রার্থী তাবিথ আউয়াল পেয়েছেন ৩ লাখ ২৫ হাজার ৮০ ভোট।

চট্টগ্রামে আ জ ম নাছির উদ্দিন ৪ লাখ ৭৫ হাজার ৩৬১ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত এম মনজুর আলম পেয়েছেন ৩ লাখ ৪ হাজার ৮৩৭ ভোট।

Print
821 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close