ঝিনাইদহ জিলার সকল খবর : ঝিনাইদহের মহেশপুরে বিজিপি’র পৃথক অভিযানে ১০০ বোতল ভারতীয় চোরাই মদ আটক

আতিকুর রহমান টুটুল,ঝিনাইদহ প্রতিনিধিঃ

সোমবার গোপন সংবাদের ভিত্তিতে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের শ্যামকুড় বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ বাবুল শেখ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার মাইলবাড়ীয়া গ্রামের মাইলবাড়ীয়া নদীর পাড় হতে ২৮ বোতল ভারতীয় মদ আটক করে। অপরদিকে পৃথক অভিযানে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কুসুমপুর বিওপির টহল কমান্ডার সুবেদার মোঃ রুস্তম আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঝিনাইদহ জেলার মহেশপুর থানার পিপুলবাড়ীয়া গ্রামের পিপুলবাড়ীয়া মাঠ নামক স্থান হতে ৭২ বোতল ভারতীয় মদ আটক করতে সক্ষম হয়

ঝিনাইদহের মহেশপুরে ১২ মাদকসেবীকে জেলজরিমানা করেছে মোবাইল কোর্ট

আতিকুর রহমান টুটুল,ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুরে উপজেলা থেকে ১২ মাদকসেবীকে আটক করে পুলিশ।আটকেরপর মোবাইল কোর্ট বসিয়ে বিভিন্ন মেয়াদে তাদেরকে জেল ও জরিমানা প্রদাণ করা হয়। জানা যায়, মাদক সেবনের অপরাধে জেলার বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায় এবং ১২ জনকে আটক করে। রোববার রাতে মহেশপু উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাফিজ আল আসাদ এর নেতৃত্বে মোবাইল কোর্ট বসিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ৭ এর (ক) ও ৯ এর (ক) ধারা মোতাবেক মহেশপুর উপজেলার বেড়েরমাঠ গ্রামের বাচ্চু মিয়ার ছেলে শাহ আলম (২৮), জালালপুর গ্রামের দিন মোহাম্মদ এর ছেলে খায়রুল ইসলাম (৩২), মোল্যাপাড়ার কাশেম আলী খাঁর ছেলে মনিরুজ্জামান (৫২),  জলিলপুর মাঠপাড়ার ইসাহাক বিশ্বাসের ছেলে রবিউল হক (৪৫) কে ৭ মাস করে ও বেগমপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে সোহেল রানা (২৫), ফতেপুর বেড়ের মাঠ এলাকার হযরত আলীর ছেলে জাকির হোসেন (২৮), কাশেম আলীর ছেলে ফজলু মল্লিক (৪২), নুর মোহাম্মদ এর ছেলে জহির কারিগর (৩৫), শ্রীরামপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে আশরাফুল ইসলাম (৩৪), রামচন্দ্রপুর গ্রামের জীবন ঘোষের ছেলে অনিল ঘোষ (৬০), গাড়া বাড়ীয়া গ্রামের আকবার মন্ডলের ছেলে হানিফ মন্ডল (৪৫), একই গ্রামের খেদের বিশ্বাসের ছেলে ফারুক বিশ্বাস (৩০) কে ৮ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও রামচন্দ্রপুর গ্রামের মধুসুদন কর্মকারের ছেলে গনেশ কর্মকার (৩০) কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। মোবাইল কোর্টে মহেশপুর থানার এস আই সোহরাব হোসেন ও বিল্পব রায় উপস্থিত ছিলেন।

ঝিনাইদহে পুলিশের অভিযানে ৩৫ গ্রেফতার

আতিকুর রহমান টুটুল,ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহে বিভিন্ন উপজেলায় পুলিশ অভিযান চালিয়ে ৩৫ জনকে গ্রেফতার করে পুলিশ। ঝিনাইদহ থানা সূত্রে জানাগেছে হত্যা, নাশকতা, মাদক, নারী নির্যাতনসহ বিভিন্ন মামলায় জেলার বিভিন্ন উপজেলা থেকে ৩৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শৈলকুপা উপজেলা থেকে চার জন, হরিণাকুন্ডু থেকে পাঁচ জন, সদর থেকে আট জন, কালীগঞ্জ থেকে দুই জন, কোটচাঁদপুর থেকে দুই জন ও মহেশপুর থেকে চৌদ্দ জন রয়েছে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়ে।

Print
3560 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close