ঝিনাইদহ জিলার সকল খবর : রেজাউল দালালের সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত,গ্রেফতার না হওয়ায় কোটচাঁদপুরে ক্ষোভ

ঝিনাইদহে পুরিশের বিশেষ অভিযানে জামায়াতকর্মীসহ গ্রেফতার ১৭

আতিকুর রহমান টুটুল, ঝিনাইদহ ঃ ঝিনাইদহে বিশেষ অভিযান চালিয়ে জামায়াতের এক কর্মীসহ ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানে হরিণাকুন্ডু উপজেলার জোড়াদহ গ্রাম থেকে জামায়াত কর্মী নিজাম উদ্দিনকে গ্রেফতার করা হয়। এছাড়া ঝিনাইদহ সদর থেকে ছয় জন, শৈলকুপা থেকে চার জন, হরিণাকুন্ডু থেকে আরও এক জন, কালীগঞ্জ থেকে দুইজন ও মহেশপুর থেকে তিন জনকে গ্রেফতার করা হয়। ঝিনাইদহ থানা সূত্রে জানা গেছে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চাঁদাবাজি, নাশকতা, বোমা হামলা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

ঝিনাইদহে ভাইরাকে কুপিয়ে যখম করেছে ছোট ভাইরা

আতিকুর রহমান টুটুল, ঝিনাইদহ ঃ ঝিনাইদহ পৌর এলাকার আরাপপুর সৃজনী তেলপাম্পের সামনে বড় ভাইরা লিটন দাসকে কুপিয়ে মারাত্বক যখম করেছে ছোট ভাইরা রুপ কুমার। এ ঘটনায় ছোট ভাইরাকে আটক করেছে পুলিশ। জানা যায়, পারিবারিক কোন্দলের জের ধরে সদর উপজেলার অস্বস্থলী গ্রামের দেবেন কুমারের জামাই লিটন দাস ও রুপ কুমারের মধ্যে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে রোববার দুপুরে রুপ কুমার লিটন দাসকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্বক যখম করে।

Jhenidah assoult Photo (Liton)সেসময় আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পুলিশ রুপ কুমারকে আটক করে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিল্পব কুমার নাথ জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। আহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঝিনাইদহের কালীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে হয়ে গৃহবধুর মৃত্যু

আতিকুর রহমান টুটুল, ঝিনাইদহ ঃ ঝিনাইদহের কালীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্টে হালিমা বেগম (৩০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। হালিমা উপজেলার মনোহরপুর গ্রামের মিরাজুল ইসলামের স্ত্রী।রোববার ভোর ৫টার দিকে সে মারা হয়। স্বামী মিরাজুল ইসলাম জানায়,

রোববার ভোরে ফজরের নামাজের জন্য প্রস্তুতি নিয়ে ঘরে আসে। এসময় ঘরে থাকা বৈদ্যতিক মাল্টিপ্লাগ সরাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে ঘটনাস্থলেই নিহত হয়।  কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজাউল দালালের সন্ত্রাসী কর্মকাণ্ড অব্যাহত,গ্রেফতার না হওয়ায় কোটচাঁদপুরে ক্ষোভ

আতিকুর রহমান টুটুল, ঝিনাইদহ ঃ শীর্ষ সন্ত্রাসী রেজাউল দালালের গ্রেফতারের দাবিতে কোটচাঁদপুরের সর্বস্তরের মানুষ রাজপথে নেমে মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করলেও এখনো সে গ্রেফতার না হওয়ায় কোটচাঁদপুরসহ আশপাশ উপজেলাতে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। কথা উঠেছে এমন সন্ত্রাসী’র খুঁটির জোর কোথায়। কোটচাঁদপুরে রেজাউল দালাল একটি বিশেষ বাহিনীর সোর্স হওয়ায় ওই বাহিনীকে ম্যানেজ করে মাসকে মাস জুয়ার আসর বসিয়ে সে তার বাহিনী কে দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোসহ কোটচাঁদপুর থানা পুলিশকে পাশ কাটিয়ে নিজে তার বাহিনী নিয়ে (রেজাউল বাহিনী) নির্জন স্থানে রাতের বেলায় পুলিশ-ডিবি পরিচয়ে বাস প্রাইভেটসহ বিভিন্ন যান বাহন তল্লাসী করে চোরাচালানীর মালামাল হজম করার বিস্তর অভিযোগ রয়েছে। এছাড়া বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডসহ সন্মানীয় ব্যক্তিদের সন্মানহানী করা ও কোটচাঁদপুরের সন্মানিত ব্যক্তিদের নানা হুমকী এবং অপপ্রচারে অতিষ্ট করে তোলায় রেজাউল দালালের গ্রেফতারের দাবীতে শত শত মানুষ কোটচাঁদপুর শহরে নেমে এসে গত ১৬ মে শহরে মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে।kotchandpur-23.05.15 অথচ এ পর্যন্ত ওই সন্ত্রাসী গ্রেফতার হয়নি বরং ৪দিনের মাথায় ওই সন্ত্রাসী’র ব্যবহৃত প্রাইভেট নিয়ে তার বাহিনীর সদস্যরা গত ২০ মে দুপুরে উপজেলার সাবদালপুর-খালিশপুর সড়কের মাঝামাঝি স্থানে ছিনতাই করা কালে এলাকাবাসী দুজন’কে গাড়ীসহ আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। এরপর রেজাউল দালাল গাঁ ঢাকা দেয়। মাত্র কয়েক দিনের মধ্যেই আবারো সে থানার এক দারোগার সহযোগীতায় শহরে প্রবেশ করে বীর দর্পে প্রাইভেট হাকিয়ে বেড়াচ্ছে। সেই সাথে সাংবাদিকসহ নানা সন্মানীয় ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে নারায়ণগজ্ঞ থেকে প্রকাশিত একটি দৈনিকে বিভ্রান্তি ও মানহানীকর সংবাদ পরিবেশন করে শহরের বিভিন্ন জায়গায় পত্রিকা ফেলে রেখেছে। উল্লেখ্য ২০১৪ সালে নারায়নগজ্ঞের “আজকের নীরবাংলা” নামের এই দৈনিক পত্রিকা রেজাউল দালালের সন্ত্রাসী কর্মকাণ্ড নিয়ে ধারাবাহিক ভাবে রিপোর্ট প্রকাশ করে। অথচ অপকর্ম ঢাকতে অবৈধ টাকার জোরে কয়েক মাসের ব্যবধানে সন্ত্রাসী রেজাউল দালাল একই পত্রিকার এখন সে ব্যবস্থাপনা সম্পাদক।

ঝিনাইদহে একই পরিবারের জনকে পিটিয়ে আহত

আতিকুর রহমান টুটুল, ঝিনাইদহ ঃ ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নে একই পরিবারের ৩ জনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো- বাথপুকুরিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মজিবার রহমান (২৮), রিপন হোসেন (২১) ও স্ত্রী মনোয়ার খাতুন (৪৫)।পুলিশ জানায়, জমির কালাই ক্ষেত তোলাকে কেন্দ্র করে একই গ্রামের আনু মিয়ার ছেলে বাবুল লোকজন নিয়ে খলিলের বাড়ীতে হামলা চালায় এবং ৩ জনকে পিটিয়ে মারাত্বক আহত করে। সেসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। ঝিনাইদহ সদর থানার ওসি বিপ্লব কুমার নাথ বলেন, ঘটনাটি শুনেছি। আহতদের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print
3578 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close