ঢাকা উত্তর ও দক্ষিণ মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের কাছে ফরম বিক্রি অর্থ নেপালের দুর্গত মানুষের জন্য সহায়তা হিসেবে পাঠাবে ছাত্রলীগ।

ঢাকা: ঢাকা উত্তর ও দক্ষিণ দুই মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের কাছে ফরম বিক্রি করে পাওয়া অর্থ নেপালের দুর্গত মানুষের জন্য সহায়তা হিসেবে পাঠাবে ছাত্রলীগ। আগামী ২৮ মে ঢাকা মহানগর উত্তর শাখা ও ৩০ মে দক্ষিণ শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে উত্তর শাখা ছাত্রলীগের ফরম বিক্রি ও জমা পর্ব শেষ হয়েছে। মঙ্গলবার শেষ হচ্ছে মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের ফরম বিক্রি। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিটি ফরমের মূল্য নেওয়া হয়েছে তিন হাজার টাকা।

মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ওই দুই মহানগর শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১৫৪টি ফরম বিক্রি হয়েছে। এর মধ্যে উত্তরে সভাপতি পদে ৪২টি ও সাধারণ সম্পাদক পদে ৪৫টি এবং মঙ্গলবার পর্যন্ত দক্ষিণে সভাপতি পদে ২৭টি ও সাধারণ সম্পাদক পদে ৪০টি ফর বিক্রি হয়েছে।

ঢাকা মহানগর উত্তর শাখা ছাত্রলীগের সম্মেলনের প্রধান নির্বাচন কমিশনার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুমন কুন্ড জানান, উত্তর শাখায় দুই পদে ৮৭ জন নেতা ফরম সংগ্রহ করলেও জমা দিয়েছেন ৮৩ জন। মঙ্গলবার শেষ সময় পর্যন্ত তিনি সভাপতি পদে ৪০ জন ও সাধারণ সম্পাদক পদে ৪৩ জন প্রার্থীর ফরম জমা নিয়েছেন।

Print
940 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close