আওয়ামী লীগই জঙ্গিদের থামাতে পারে: জয়

ঢাকা: একমাত্র আওয়ামী লীগই জঙ্গিদের থামাতে পারে বলে দৃঢ়তা ব্যক্ত করেছেন বঙ্গবন্ধুর নাতী ও প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়। বলেন, ‘কোন রাজনৈতিক দল বা সরকারের এই সক্ষমতা এবং রাজনৈতিক সদিচ্ছা নেই যে এদের (জঙ্গিদের) থামাতে পারে। একমাত্র আওয়ামী লীগই হলো সেই দল যারা এটি পারে।’

সোমবার রাতে তার ব্যক্তিগত ফেসবুকের পাতায় দেয়া এক স্ট্যাটাসে এসব কথা তুলে ধরেন জয়। বাংলাদেশে আইএসআইএসের সদস্য গ্রেপ্তারের প্রতিক্রিয়ায় পুলিশের প্রশংসা করে তিনি এই স্ট্যাটাস দেন।

প্রধানমন্ত্রী তথ্য ও প্রযুক্তি বিষয়ক এই উপদেষ্টা বলেন, ‘আমাদের পুলিশ বাংলাদেশে আইএসআইএসের শাখা খোলার চেষ্টা ব্যর্থ করে দিয়েছে। গত সপ্তাহে নিষিদ্ধ হওয়া আনসারুল্লাহ বাংলা টিম নামের একটি সন্ত্রাসী দলের সদস্য এটি গঠন করতে চাইছিলো। এটি সেই সন্ত্রাসী দল যারা সম্প্রতি বাংলাদেশের ব্লগার হত্যার দায় স্বীকার করে এসেছে।’ তিনি আরও লেখেন, ‘আমি আপনাদের সবাইকে স্মরণ করিয়ে দিতে চাই, বাংলাদেশে আওয়ামী লীগই একমাত্র শক্তি যা এইসব জঙ্গিদের দমন করতে পারে। হতে পারে যে ৬ বছরের উপরে হয়েছে, তাই এর আগের বিএনপি-জামায়াত আমলে সন্ত্রাসীদের অবাধ বিচরণের কথা মানুষ ভুলে গিয়েছে।’

Our police have stopped an attempt at forming a branch of ISIS in Bangladesh. The terrorist attempting to set this up was a member of the Ansarullah Bangla Team, which we also banned last week. This terrorist organization took credit for the recent murder of bloggers in Bangladesh.

http://bdnews24.com/…/islamic-state-like-organisation-plans…

I would like to remind everyone that the only force in Bangladesh stopping all of these terrorists is the Awami League. Maybe because it has been over six years people have forgotten the free reign terrorists had during the BNP-Jamaat regime. No other political party or government has had the political will and power to stop them. The only one who can is the Awami League.

আমাদের পুলিশ বাংলাদেশে আইএসআইএস এর শাখা খোলার চেষ্টা ব্যর্থ করে দিয়েছে। গত সপ্তাহে নিষিদ্ধ হওয়া আনসারুল্লাহ বাংলা টিম নামের একটি সন্ত্রাসী দলের সদস্য এটি গঠন করতে চেয়েছিল। এটি সেই সন্ত্রাসী দল যারা সম্প্রতি বাংলাদেশের ব্লগার হত্যার দায় স্বীকার করে এসেছে।

http://bangla.bdnews24.com/bangladesh/article975693.bdnews

আমি আপনাদের সবাইকে স্মরণ করিয়ে দিতে চাই, বাংলাদেশে আওয়ামী লীগই একমাত্র শক্তি যা এইসব জঙ্গীদের দমন করতে পারে। হতে পারে যে ৬ বছরের উপরে হয়েছে, তাই এর আগের বিএনপি-জামায়াত আমলে সন্ত্রাসীদের অবাধ বিচরণের কথা মানুষ ভুলে গিয়েছে। আর কোন রাজনৈতিক দল বা সরকারের এই সক্ষমতা এবং রাজনৈতিক সদিচ্ছা নেই যে এদের থামাতে পারে। একমাত্র আওয়ামী লীগই হলো সেই দল যারা এটি পারে।

Print
928 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close