যশোর অভয়নগর খবর

সুনীল দাশ ,যশোর এক্সপ্রেস নওয়াপাড়া অফিস :

অভয়নগরে ৪র্থ শ্রেণির ছাত্রী পাশবিক নির্যাতনের শিকার ৎ
অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের বাঘুটিয়া(কালিতলা) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে একই গ্রামের মুনসুর মোল্যার ছেলে আলাউদ্দিন মোল্যা (১৬) ধর্ষন করেছে। সে সিঙ্গাড়ী কলেজের ছাত্র।ধর্ষনের ঘটনা প্রকাশ করলে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়েছে ধর্ষক আলাউদ্দিন ও তার সহযোগীরা। গত বৃহস্পতিবার বিকাল ৫টায় এ ঘটনা ঘটে বাঘুটিয়ার একটি বাশ বাগানে। প্রথমে মেয়ে তার পরিবারের কাউকে প্রাণের ভয়ে জানাতে চায়নি। পরে যখন রক্ষক্ষরণ শুরু হয তখন তাকে স্থানীয় চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর অপারেশন করা হয়।পরে বিষয়টি জানাজানি হয়। ক্যাম্প পুলিশ খবর পেয়ে ভিকটিমের বাড়ী থেকে তাকে উদ্ধার করে। আলাউদ্দিনকে গ্রেফতার করে থানায় পুলিশ হেফাজতে আনা হয়েছে। এ ব্যাপারে ভাটপাড়ার আইসি বজলুর রহমান জানান,ভিকটিমকে উদ্ধার এবং অভিযুক্তকে আটক করা হয়েছে। অভয়নগর থানায় মামলা হয়েছে,নং ২২।

……………………………………………………..

শুভরাড়ায় মহানাম যজ্ঞানুষ্ঠান
৭নং শুভরাড়া ইউনিয়নের ইছামতি কেন্দ্রিয় মহা শ্মশানে ১১ জুন থেকে ১৬ প্রহরব্যাপি এক মহানাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

…………………………………………………………………………..

বিছালী ইউনিয়নে করমেলা অনুষ্ঠিত
বিছালী ইউনিয়নের কাউন্সিল অফিসে গতকাল অনুষ্ঠিত হয় করমেলা। ইউপি চেয়ারম্যন মোঃ ইমারুল গাজীর সার্বিক তত্বাবধানে এ করমেলায় অনুষ্ঠিত হয়। করমেলায় আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য মাজহারুল ইসলাম, আব্দুল জলীল, মিলনা মিনা, রামপদসহ এলাকার বিশিষ্টজন।

…………………………………………………………….

রুখালীতে মরহুম এখলাছ উদ্দিনের মৃত্যুবার্ষিকী
গতকাল ১১ জুন বৃহস্পতিবার এমপি মরহুম এখলাছ উদ্দিন বিশ্বাসের ৩০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বিছালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড রুখালী গ্রামে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। ৩নং ওয়ার্ড আ’লীগ ও সার্বজনীন কালীমন্দিরের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। ১৯৮৫ সালের এই দিনে মরহুম এখলাছ উদ্দিন বিশ্বাস আততায়ীর গুলিতে নিহত হন। অনুষ্ঠানের শুরুতে কালো ব্যাজ ধারণ ও দোয়া করা হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করবেন ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ কালাম ফকির।

……………………………………………………………………….
সিংগাড়ীতে বরজে আগুন
অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের সিংগাড়ী গ্রামে আব্দুল ওহাবের পানের বরজে গত ১০ জুন রাতে দূর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। এতে বরজের অনেকাংশ পুড়ে ছাই হয়ে গেছে এবং প্রায় এক লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ব্যাপারে অভয়নগর থানায় মুজিবর সরদার ও একতার সরদারের বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে। উল্লেখ্য অভিযোগকারী এবং বরজের মালিক আব্দুল ওহাব বিবাদী মুজিবর সর্দারের আমরাগান ৮০,০০০ হাজার টাকায় ক্রয় করে। মুজিবর সর্দার শুক্রবার বিক্রয়কৃত গাছ থেকে আমপাড়ার সময় আব্দুল ওহাবের সাথে তাকে ধরে ফেলে। এ সময় উভয়ের মধ্যে বিতর্ক হয়। তার জের ঘরে মুজিবরের ছোট ভাই ইকতার সরদার ভাটপড়া বাজারে ভিটা থেকে উচ্ছেদের হুমকি দেয়। তার পরদিন অর্থাৎ ১০ জুন বুধবার সন্ধায় ওহাবের পানের বরজে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। এ বিষয়ে অভয়নগর থানায় একটি ডায়েরি হয়েছে।

………………………………………………………….

ময়মনসিংহ বিশ্ববিদ্যালয়ের ছাত্র হিরন্ময় আর নেই

গত ৯জুন মঙ্গলবার রাত আনু: ৮টায় ময়মনসিংহ বিশ্ববিদ্যালয়ের হোস্টেলের বাথরুমে গলায় দড়ি পেচিয়ে আত্ম হত্যা করে। হিরণময় মল্লিক ময়মনসিংহ বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ে চতুর্থ বর্ষের ছাত্র ছিল। আইনি প্রক্রিয়া শেষে গতকাল সকাল ১১টায় অভয়নগরের সীমান্তবর্তী কুচলিয়া মহাশ্মশানে তার মরদেহ দাফন করা হয়।
মণিরামপুর উপজেলার কুচলিয়া গ্রমের নারায়ন মল্লিক ও নিলু মল্লিকের বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে হিরণময় মল্লিক (।

Print
1454 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close