ঝিনাইদহ জিলার খবর :

আতিকুর রহমান টুটুল
ঝিনাইদহ।

ঝিনাইদহে নাইনএমএম পিস্থলসহ শ্রমিক নেতা গ্রেফতার
ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ শহরের পাগলা কানাই এলাকা থেকে নাইনএমএম পিস্থলসহ শ্রমিক নেতা সাইদুর রহমান ওরফে বল সাইদকে(৪৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে তার নিজ বাসা থেকে আটক করা হয়। সে জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের কার্যকারী সভাপতি ও পৌর এলাকার পাগলা কানাই এর মৃত ইউছুফ শাহ‘র ছেলে। ঝিনাইদহ সদর থানার ওসি বিপ্লব কুমার নাথ বলেন, ঝিনাইদহ শহরের পাগলাকানাই সড়কে সাইদুর রহমান ওরফে বল সাইদের বাসায় নাশকতার পরিকল্পনা করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ভোরে পুলিশ তার বাসায় অভিযান চালায়। এ সময় তাকে নাইনএমএম পিস্তলসহ আটক করা হয়।

পুলিশের বিশেষ অভিযানে ঝিনাইদহে জামাত বিএনপির ১৭ জন আটক
ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহে জামায়াত-বিএনপি ১৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।এদের মধ্যে হরিণাকুণ্ডু উপজেলার দশজন, কোটচাঁদপুরের একজন, কালীগঞ্জের দুইজন, মহেশপুরের দুইজন এবং ঝিনাইদহ সদর উপজেলার দুইজন । ঝিনাইদহ থানা সুত্রে জনা গেছে আটক নেতাকর্মীরা বিভিন্ন স্থানে নাশকতা সৃষ্টির পরিকল্পনা করছিল বলে অভিযোগ রয়েছে।

কোটচাঁদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আটক বোমা উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধিঃ
কোটচাঁদপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াত সেক্রেটারি মোয়াবিয়া হুসাইনকে (৪৫) আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে তার বাড়িতে অভিযান চালিয়ে আটক করা হয়। পরে বাড়ি তল্লাশী করে চারটি বোমা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। ঝিনাইদহ পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, নাশকতা সৃষ্টির আশংকায় কোটচাঁদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সেক্রেটারি মোয়াবিয়া হুসাইনকে আটক করে পুলিশ। এসময় মোয়াবিয়ার বাড়িতে তল্লাশি চালিয়ে চারটি বোমা উদ্ধার করা হয়।

ঝিনাইদহের মহেশপুরে বজ্রপাতে একজনের মৃত্যু
ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহের মহেশপুর উপজেলার কোলা গ্রামে বজ্রপাতে জয়নাল হোসেন (৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃত জয়নাল হোসেন একই গ্রামের আইনাল হোসেন মণ্ডলের ছেলে। এসময় আহত হয়েছেন জামাল হোসেন (২২) নামে অপর এক কৃষক। মঙ্গলবার সকালে এঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সকালে জয়নাল ও জামাল মাঠে কৃষি ক্ষেতে কাজ করছিলেন। এসময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই জয়নালের মৃত্যু হয়। আহত জামালকে উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদুল ইসলাম শাহীন জানান খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Print
893 মোট পাঠক সংখ্যা 3 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close