যশোর অভয়নগর খবর

মুক্তি যোদ্ধা মোল্যা ওলিয়ার হত্যার পরিকল্পনাকীদের গ্রেফতারের দাবিতে
আজ নওয়পাড়ায় ১ ঘন্টা সড়ক অবরোধ
নওয়াপাড়া অফিস
মুক্তি যোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যার পরিকল্পনাকীদের গ্রেফতারের দাবিতে আজ বুধবার(১৭-৬-১৫) নওয়াপাড়ায় অভয়নগর উপজেলা আ,লীগের উদ্যোগে সকাল ১০টায় মানববন্ধন অনুষ্ঠিত হবে। মানববন্ধন শেষে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এক ঘন্টা সড়ক অবরোধ করা হবে।
নওয়াপাড়ায় ভৈরব নদ বাচানোর দাবিতে মানববন্ধন
নওয়াপাড়া অফিস
খননের মাধ্যমে ভৈরব বাচাও এর দাবীতে যশোরের অভয়নগরে নওয়াপাড়া হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গতকাল মঙ্গলবার যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া নুরবাগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। হাজার হাজার শ্রমিক নৌ বন্দরের ঘাট-গোডাউনের সকল কাজ বন্ধ রেখে সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত এই মানববন্ধনে অংশ গ্রহন করে।
নওয়াপাড়ায় রমজানের পবিত্রতা রক্ষার দাবিতে মিছিল
নওয়াপাড়া অফিস
আসন্ন রমজানের পবিত্রতা রক্ষায় হোটেল রেস্তেরা বন্ধ রাখা, সিনেমা বন্ধ করা, বাজার মূল্য নিয়ন্ত্রনে রাখা সহ নানান দাবিতে গতকাল মঙ্গলবার নওয়াপাড়ায় ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের উদ্যোগে একটি মিছিল বের হয়। মিছিলটি নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে নূরবাগ চত্বরে শেষ হয়।

বাঘুটিয়ায় শিশুছাত্রী ধর্ষনের মামলার জের : ভিকটিমের বাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা . অভয়নগরের বাঘুটিয়ায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ
শুক্রবার ঝুড়– মিছিল কর্মসূচির ঘোষনা
অভয়নগর প্রতিনিধি
অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের ৪র্থ শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় ধর্ষকের দেশীয় আইনে সর্বোচ্চ শাস্তি দাবিতে পাঁচুড়িয়ার মাহমুদুর রহমান ইনস্টিটিউট অডিটোরিয়ামে প্রতিবাদ সভা ও বিক্ষোভ করেছে কয়েকটি সংগঠন, মানবাধিকার সংস্থা ও এলাকাবাসী। সাবেক মেম্বর শেখ মোহাম্মাদ আলীর সভাপতিত্বে উক্ত বিক্ষোভ সভায় উপস্থিত ছিলেন মানবাধিকার সংগঠন ও ওয়ার্কাস পাটির কেন্দ্রীয় নেতা অরুনা বিশ্বাস, বাঘুটিয়া পূজা উদযাপন কমিটির সাঃ সম্পাদক তাপস দাস, মিলন দাস, আনসার কমান্ডার রফিকুল ইসলাম, ভিকটিমের বোন পারভিন নাহার, ভাবি নাজমিন, বোন নার্গিস, বাবা জিনুতুল্লাহ জিনু, আব্দুস সাত্তারসহ এলকার বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ। বক্তারা ভিকটিমের পরিবারের প্রতি সমবেদনা জানান। পাশাপাশি তারা এহেন অপরাধের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এছাড়া আগামী শুক্রবার সকাল ১০টায় বাঘুটিয়ার নিমতলা সড়কে অপরাধীর বিরুদ্ধে ঝাড়– মিছিল করার ঘোষণা দেন। ভিকটিমের পরিবার জানায়, মেয়েটি এখনো অসুস্থ। তাকে এখনো ব্লাড দিতে হচ্ছে। মেয়েটি এখনো শঙ্কামুক্ত নন বলে জানান চিকিৎসক। ভিকটিমের বাড়ির পাশের ২য় শ্রেণির ছোট্ট মেয়ে নাসরিন (৯) জানায়, লম্পট আলাউদ্দিন আমাদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাগানে নিয়ে যেত চাইতো। এরপর আমাদের কু-প্রস্তাব দিত। রাজি না হলে মেরে ফেলার ভয় দেখাতো। এদিকে ভিকটিমের পরিবার এখনো ভয় ও উৎকন্ঠার মধ্যে দিন কাটাচ্ছে। তারা প্রশাসনের সহায়তা কামনা করেছেন। তারা আরও জানায় আমরা এখনো তেমন কোনো সরকারি সহায়তা পাইনি। অসহায় ও গরিব পরিবার হওয়ায় মেয়ের চিকিৎসার জন্য প্রয়োজনীয় অর্থের যোগান দিতে পারছেন না বলে জানান ভিকটিমের বাবা জিনু মোল্যা। উল্লেখ্য, গতকাল রাতে ভিকটিমের বাড়ীতে আগুন দেওয়ায় এখনো আতংক বিরাজ করছে।মামলার প্রস্তুতি চলছে।শুক্রবার বিক্ষুব্ধ মানুষ এলাকায় অপরাধীর শাস্তির দাবীতে ঝাটা মিছিল করবে।

Print
4687 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close