খুলনা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে জেমস

বিনোদন ডেস্ক: নগরবাউলের গানের সুরে মেতে ওঠেন নানান বয়সী শ্রোতা। তাদের মধ্যে তরুণরাই এগিয়ে। জেমস মানেই নতুন প্রজন্মের মাঝে বাড়তি উন্মাদনা, উত্তেজনা। তার সুর আর তারুণ্যের উচ্ছ্বাস মিলিয়ে তখন হারিয়ে যাওয়ার ইচ্ছেরা উড়তে থাকে চারপাশে! এবার দেশের বড় দুটি বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস মাতাতে বেরোচ্ছেন তিনি। জেমসের মুখপাত্র রুবাইয়াত ঠাকুর রবিন বাংলানিউজকে জানান, আগামী ১৬ অক্টোবর খুলনা বিশ্ববিদ্যালয়ে যাবেন তারা। সেখানে সংগীত পরিবেশন শেষে পরদিন ঢাকায় ফিরে আবার ১৮ অক্টোবর রওনা হবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উদ্দেশে। ওইদিন সন্ধ্যা ৭টায় শুরু হবে কনসার্ট।

জাবি’র ৩৮তম ব্যাচের র‌্যাগ উৎসব উপলক্ষে আয়োজিত তিন দিনের অনুষ্ঠানের সমাপনীতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে থাকছে জেমসের পরিবেশনা। নগরবাউল ব্যান্ডের এই তারকা জানান, বহুদিন পর এ দুটি বিশ্ববিদ্যালয়ে গাইবেন তিনি। ক’দিন আগে প্রথমবারের মতো ফ্রান্স ও ডেনমার্কে সংগীত পরিবেশন করতে পুরো নগরবাউল ব্যান্ড নিয়ে গিয়েছিলেন জেমস।

এদিকে আগামী ১৮ ডিসেম্বর রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরায় আয়োজন করা হয়েছে ‘উইটার রোমান্স কনসার্ট’। এন্টারেজ এন্টারটেইনমেন্টের আয়োজনে এখানে গান শোনানোর কথা রয়েছে জেমসের। তবে এ ব্যাপারে এখনও তার সঙ্গে চুক্তি করেনি প্রতিষ্ঠানটি। একই মঞ্চে গাইতে আসবেন ভারতের তরুণ গায়ক সনম পুরি। তিনি কভার সং গেয়ে বেশ আলোচিত। গেয়েছেন বেশ কিছু বলিউডের ছবিতেও।

Print
1350 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close