এমপি লিটনের জামিন নামঞ্জুর

এমপি লিটনের জামিন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

যশোর এক্সপ্রেস ডেস্ক: শিশু সৌরভকে গুলি করার ঘটনায় অভিযুক্ত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধার অতিরিক্ত বিচারিক হাকিম আদালতে এ ব্যাপারে শুনানি অনুষ্ঠিত হয়। এর আগে বুধবার দিবাগত রাত ১০টার দিকে রাজধানীর উত্তরার আত্মীয়ের বাসা থেকে এমপি লিটনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় ঢাকা থেকে তাকে নিয়ে গাইবান্ধায় পৌঁছায় ডিবি পুলিশের একটি দল। এর পর বেলা সাড়ে এগারোটার দিকে তাকে আদালতে নেয়া হয়। এমপি লিটনের শুনানিকে কেন্দ্র করে গাইবান্ধার আদালত এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে জেলা পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে এমপি লিটনের সমর্থকরা। তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ। এ সময় এমপি লিটনের পক্ষের ১৫ সমর্থক আহত হয়েছেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

উল্লেখ্য, গত ২ অক্টোবর ভোরে সুন্দরগঞ্জ উপজেলার দহবন্ধ ইউনিয়নের গোপালচরণ এলাকায় এমপি লিটনের ছোড়া গুলিতে মারাত্মকভাবে আহত হন স্থানীয় গোপালচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিশু শিক্ষার্থী শাহাদাত হোসেন সৌরভ (৮)। পরদিন আহত সৌরভের বাবা এমপি লিটনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা করেন।

Print
712 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close