১১ সাক্ষীকে জেরা করছেন কামরুলের আইনজীবীরা

যশোর এক্সপ্রেস ডেস্ক: সিলেটে শিশু সামিউল আলম রাজন হত্যা মামলায় ১১ সাক্ষীকে জেরা করছেন ওই মামলার প্রধান আসামি কামরুল ইসলামের আইনজীবীরা । বুধবার সকাল সাড়ে ১১টা থেকে আসামি পক্ষের আইনজীবীরা তাদের জেরা করা শুরু করেছেন বলে জানিয়েছেন রাজনের বাবার নিযুক্ত আইনজীবী অ্যাডভোকেট শওকত চৌধুরী। তিনি জানান, প্রধান আসামি কামরুল ইসলামের আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা ১১ সাক্ষীকে জেরার অনুমতি প্রদান করেছিলেন।

তাই আজ বুধবার আদালতে জালালাবাদ থানার এসআই (বরখাস্তকৃত) আমিনুল ইসলাম, রাজনের বাবা আজিজুর রহমান, মা লুবনা বেগম, চাচা আল আমিন, প্রতিবেশী ইশতিয়াক আহমদ চৌধুরী, বেলাল আহমদ, কোরবান আলী, আফতাব মিয়া, বিচারক সাহেদুল করিম, বিচারক আনোয়ারুল হক ও জালালাবাদ থানার ওসি আখতার হোসেনকে জেরা করা হচ্ছে। এর আগে গত ১৫ অক্টোবর রাজন হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়। ওইদিন বিকেলে সৌদিআরব থেকে প্রধান আসামি কামরুল ইসলামকে দেশে ফেরানোর পর গত রোববার তাকে প্রথমবারের মতো আদালতে হাজির করা হয়। কামরুলের আইনজীবী কামরুলের উপস্থিতিতে পুণরায় সাক্ষ্যগ্রহণের আবেদন জানান আদালতে। তবে আদালতের বিচারক আকবর হোসেন মৃধা ওইদিন তার আবেদন নামঞ্জুর করেন। পরে মঙ্গলবার ফের কামরুলের আইনজীবী আদালতে ১৫ সাক্ষিকে জেরা করার আবেদন জানান। বিচারক ১১ সাক্ষীকে জেরার অনুমতি দেন।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে সামিউল আলম রাজনকে নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়। পরে ঘাতকরা নির্যাতনের ভিডিওচিত্র ফেসবুকে আপলোড করলে সারাদেশে ক্ষোভের সঞ্চার হয়।

Print
667 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close