যশোরে বাস উল্টে আহত ২৫

যশোর এক্সপ্রেস ডেস্ক: ঢাকা-যশোর মহাসড়কের হুদার মোড়ে শীতাতপ নিয়ন্ত্রিত একটি যাত্রীবাস উল্টে অন্তত ২৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে দুর্ঘটনাটি ঘটে। আহত যাত্রীদের কয়েকজন জানান, সাতক্ষীরা থেকে ঢাকামুখী কিংস পরিবহনের বাসটি রাত ১১টায় যশোর শহরের গাড়িখানা কাউন্টার থেকে যাত্রী নিয়ে ছেড়ে যায়। খাজুরার কাছাকাছি হুদার মোড়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। শীতাতপ নিয়ন্ত্রিত গাড়ি হওয়ায় দরজা-জানালা সব বন্ধ ছিল। ফলে আহত যাত্রীরা বাসের মধ্যেই আটকা পড়েন।

দুর্ঘটনার খবর পেয়ে কোতয়ালী থানা ও ফায়ার ব্রিগেডের কয়েকটি গাড়ি ঘটনাস্থলে যায়। তারা দুর্ঘটনাকবলিত গাড়িটির দরজা ভেঙে আহত যাত্রীদের উদ্ধার করেন। রাত ১২টায় দুর্ঘটনাস্থল থেকে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাছ আলী বলেন, ‘২০-২৫ জন যাত্রী আহত হয়েছেন। তাদের হাসপাতালে আনা হচ্ছে।’ফায়ার ব্রিগেড যশোর স্টেশনের ইনচার্জ মাসুদুর রহমান বলেন, ‘দুর্ঘটনাকবলিত গাড়িটি থেকে আমরা, পুলিশ ও স্থানীয় জনতা মিলে মোট ২৫ জন আহত যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে এনেছি।’

রাত একটায় খবর নিয়ে জানা যায়, আহতদের মধ্যে ১২ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন সাতক্ষীরা সদরের মতিয়ার রহমানের ছেলে সেলিম হোসেন (২০) ও চট্টগ্রামের রনি (২৮)। অন্য দশজনকে অজ্ঞাত হিসেবে হাসপাতালের নথিভুক্ত করা হয়েছে। হাসপাতালে কর্তব্যরত ডাক্তার হাসান শাহরিয়ার জানান, আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।

Print
759 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close