জনপ্রিয় প্লেবেক শিল্পী অভিজিৎ

পূজার অনুষ্ঠানে নারীর শ্লীলতাহানীর চেষ্টা অভিজিতের

বিনোদন ডেস্ক: বলিউডের এক সময়কার জনপ্রিয় প্লেবেক শিল্পী অভিজিৎ এর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন এক নারী। ইতিমধ্যে থানায় এফআইআর দায়ের করেছেন তিনি। এখন প্লেবেকে তেমন খাতির না পেলেও বেফাঁস মন্তব্য করে মাঝে মাঝেই আলোচনায় আসেন অভিজিৎ। এবার শ্লীলতাহানি নিয়ে নয়া বিতর্কে জড়ালেন তিনি। গত বুধবার রাত ১০টার সময় মুম্বইয়ের লোখণ্ডওয়ালার দুর্গাপূজায় আরেক জনিপ্রয় শিল্পী কৈলাস খের এর অনুষ্ঠানের ওই কাজ করেন অভিজিৎ।
ভিসওয়াড়া থানায় লিখিত অভিযোগে বলা হয়েছে, লোখণ্ডওয়ালার এই দুর্গাপূজার অন্যতম উদ্যোক্তা অভিজিৎ। গায়ক তাকে বাজে ভাবে ছোঁয়ার চেষ্টা করেছেন এবং মৌখিকভাবে হেনস্থাও করেছেন।

অবশ্য অভিযোগ উড়িয়ে দিয়ে উল্টো ওই নারীকেই কাঠগড়ায় তুলেছেন অভিজিৎ। তার দাবি, সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালীন ওই নারী বিশৃঙ্খলা সৃষ্টি করছিলেন। তিনি অন্য কাউকে অনুষ্ঠান দেখতে দিচ্ছিলেন না। বারবার বারণ করা সত্ত্বেও শোনেননি। তারপর তাকে অডিটোরিয়াম থেকে বের করে দেয়া হয়। অভিজিৎের দাবি, এর জেরে তাকে হুমকি দেন ওই নারী। এরপরই থানায় যান। সেদিনের অনুষ্ঠানে কৈলাস খের ছাড়াও গায়ক শান, সনু নিগম, বাবুল সুপ্রিয়রাও উপস্থিত ছিলেন। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন প্রসেনজিৎ।

নব্বইয়ের দশকে বলিউডকে একাধিক হিট গান উপহার দিয়েছেন অভিজিৎ। সম্প্রতি খবরের শিরোনামে থেকেছেন টুইটারে সালমন খানের গাড়িচাপা দিয়ে পালানোর মামলায় এবং পাকিস্তানি গজল শিল্পী গুলাম আলির ভারত সফর প্রসঙ্গ নিয়ে বিতর্কিত মন্তব্য করে।
ফুটপাতে বসবাসকারী ছোটলোকদের গাড়ি চাপা দেয়ার পক্ষে সাফাই গান তিনি। এছাড়া শিবসেনারা গুলাম আলীর গজল অনুষ্ঠান করতে বাধা দেয়ারও পক্ষে দাঁড়ান তিনি।

Print
1345 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close