ছবি: সংগৃহীত

যশোর-নড়াইল সড়কের বাস দুর্ঘটনায় নিহত-১, আহত-২৫

যশোর এক্সপ্রেস ডেস্ক: সকাল ৯ টার দিকে যশোর সদর উজেলার ফতেপুর দনিপাড়া দিঘিরপাড়ে সড়ক দুর্ঘটনায় নাজিম উদ্দিন(৫০) নামে এক কাপড় ব্যাবসায়ী নিহত হয়েছেন এবং ২৫ জন কমবেশি আহত হয়েছে। আহতদের মধ্যে ১৪ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় যশোর-নড়াইল সড়কের ফতেপুর অংশে আধা ঘণ্টাা গাড়ি চলাচল বন্ধ ছিল। পরে খবর পেয়ে কোতয়ালী থানার ওসি শিকদার আককাছ আলী ঘটনাস্থলে যান। পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ফলে গাড়ি চলাচল স্বাভাবিক হয়।

কোতয়ালী থানার সেকেন্ড অফিসার মিজানুর রহমান মৃধা, চাঁদপাড়া ক্যাম্পের আইসি এএসআই মুস্তাফিজুর রহমান এবং প্রত্যদর্শীরা জানিয়েছেন, নড়াইলের কালনা থেকে ছেড়ে আসা একটি বাস (খুলনামেট্রো-ট-১১-০১৩৩) যশোরের ফতেপুর দণিপাড়া বটতলা মোড়ে দুর্ঘটনায় পড়ে। বাসটির অ্যাকসেল এবং স্পিরিংপাতি ভেঙ্গে তা রাস্তার পাশে একটি খানার মধ্যে পড়ে যায়। এসময় গাড়ির মধ্যে থাকা যাত্রী টাঙ্গাইল জেলার কালিয়ানি থানার শাড়াইল গ্রামের সোনা মিয়ার ছেলে কাপড় ব্যবসায়ী নাজিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন কমপে ১৪জন।

কোতয়ালী থানার ওসি শিকদার আককাছ আলী জানান, আহতদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত হাসপাতালে ভর্তিরা হলেন যশোর শহরের লোন অফিসপাড়ার গোপাল দেওয়ানের ছেলে সৌরভ দেওয়ান (৪০), বাঘারপাড়া সদরের বদিয়ার ইসলামের ছেলে শহিদুল ইসলাম, পৌরসভার ৮নং ওয়ার্ডের বাবুরাম বিশ্বাসের ছেলে আকুল বিশ্বাস ও জামতলা গ্রামের পাচু ফকিরের ছেলে কায়েস আলী (৫০), নড়াইলের ভখালি গ্রামের ইশারত মোল্যার ছেলে আসিফ (২২), সাতীরার কালিগঞ্জ থানার নলতা পাইকরা গ্রামের অনাথ কর্মকারে ছেলে কিরণ কর্মকার (৪৫), শ্যামনগর থানার কচুয়া গ্রামের মজিবর রহমান (৫০) ও তার ছেলে সাইফুর রহমান (২২), স্ত্রী সুমাইয়া আক্তার(৪০), নড়াইলের বলাডাঙ্গা গ্রামের উজ্জ¦ল খান (৫০), তার স্ত্রী জেসমিন (৩৮), ও ছেলে ইব্রাহিম (৩ মাস), লোহাগড়া থানা এলাকার মশিয়ার রহমানের স্ত্রী শাহিনা বেগম (৪০), সদরের পেড়ইল গ্রামের সাদি মিয়া ৫০) ও তার স্ত্রী মিনা বেগম (৪০)।

Print
1727 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close