কুষ্টিয়ায় ককটেলসহ ৮ শিবির কর্মী গ্রেফতার

যশোর এক্সপ্রেস ডেস্ক: কুষ্টিয়া শহরের মিলপাড়ার একটি মসজিদ সংলগ্ন ছাত্রাবাস থেকে ১০টি ককটেল, জিহাদী বইসহ ৮ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বেলা ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের একটি দল যৌথ অভিযান চালিয়ে মিলপাড়া জামে মসজিদের ছাত্রাবাস থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো রহিমুল ইসলাম রাফি (২০), সাত্তার (২২), আজিম (২০), খালেদ (২০), মহাসিন ইসলাম (২১), মেহেদী হাসান (২৩), ফয়জুল্লাহ (২১) ও মেহেদী হাসান (২২)।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ বলেন, গ্রেফতারকৃতরা সকলেই মসজিদ সংলগ্ন ছাত্রাবাসে একত্রিত হয়ে নাশকতার পরিকল্পনা করছিলো। তারা শিবিরের কর্মী। পুলিশ গোপন সংবাদ পেয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে ১০টি ককটেল, একটি ল্যাপটপ ও জিহাদী বই উদ্ধার করেছে। তাদের বিরুদ্ধে নাশকতা ও বিষ্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে।

রহিমুল ইসলাম রাফি কুষ্টিয়া নুরপুরের মিজানুর রহমানের, সাত্তার জোতপাড়ার ছালামত শেখের, আজিম কুমারখালীর লালাদাড়ির আক্কাস আলীর, খালেদ টাঙ্গাইল জেলার কুদ্দুস আলীর, মহাসিন ইসলাম কুমারখালীর মোহরনগরের আক্কাস আলীর, মেহেদী হাসান (২৩) ইবি থানার মৃত্তিকাপাড়ার ছাত্তার আলীর , ফয়জুল্লাহ কাঞ্চনপুরের আমজাদ আলীর ও মেহেদী হাসান খোকসার তৈয়ব আলীর পুত্র।

Print
750 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close