ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

যশোর এক্সপ্রেস ডেস্ক: নওগাঁয় ফায়সাল উদ্দিন মাহফুজ (৩৮) নামে এক ভুয়া চিকিৎসকের দুই বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) তাকে আটক করে। পরে রাত ৮টায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন কুমার সাহা এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত ফায়সাল উদ্দিন মাহফুজ বদলগাছী উপজেলার জগদিশপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে। নওগাঁর সিভিল সার্জন ডা. মোজাহার হোসেন জানান, দীর্ঘদিন ধরে ফায়সাল উদ্দিন মাহফুজ নওগাঁ শহরের কমপ্যাথ ও ল্যাব এইড নামে দুটি বেসরকারি ক্লিনিকে এমবিবিএস ডাক্তার হিসেবে নিজেকে পরিচয় দিয়ে রোগীর ব্যবস্থাপত্র দিয়ে আসছিলেন। বিষয়টি জানতে পেয়ে এনএসআই সদস্যরা সন্ধ্যায় অভিযান চালিয়ে ল্যাব এইড ক্লিনিকের সামনে থেকে তাকে আটক করে তার কার্যালয়ে নিয়ে আসেন।

তিনি জানান, ফায়সাল উদ্দিন মাহফুজের পেশাগত যোগ্যতার কাগজপত্র যাচাই করে ভুয়া প্রমাণিত হলে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালতে জাল সনদ ব্যবহারের কথা স্বীকার করলে তাকে দুই বছরের সশ্রম কারাদণ্ড দেন বিচারক।
রাতেই মাহফুজকে নওগাঁ জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম।

Print
582 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close