লন্ডনে খালেদার গাড়িতে ‘হামলার চেষ্টা’ (ভিডিও সহ)

যশোর এক্সপ্রেস ডেস্ক: লন্ডনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে বহনকারী একটি গাড়িতে হামলার চেষ্টা হয়েছে বলে জানিয়েছে একটি সূত্র। নাম প্রকাশ না করার শর্তে সূত্রটি , মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় হারলি স্ট্রিটে এ ঘটনা ঘটে। তবে যুক্তরাজ্য বিএনপি এ রকম কোনো ঘটনার কথা অস্বীকার করেছে। সূত্রটি জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার সময় লন্ডনের হারলি স্ট্রিটে ওই ঘটনার সময় গাড়িতে ছিলেন খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান।

যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর আহম্মদও এ সময় তাদের সঙ্গে ছিলেন বলে সূত্রটির দাবি।
কথিত ওই ঘটনার একটি ভিডিও এসেছে হাতে। তাতে একটি দাঁড়িয়ে থাকা গাড়ির কাছে তৎপর কয়েকজন মানুষকে দেখা যায়। পরে তাড়াহুড়ো করে গাড়িটি চলে যাবার সময়ও ওই ব্যক্তিদের দেখা যায়।
তবে জায়গাটি হারলি স্ট্রিট কি না- তা ওই ভিডিওতে স্পষ্ট নয়। সেখানে নারীকণ্ঠের কথাও শোনা যায়, যা খালেদা জিয়ার বলে ওই সূত্রের দাবি।

লন্ডন প্রতিনিধির কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, হামলার কথা শোনা গেলেও আওয়ামী লীগ বা বিএনপির কেউ প্রকাশ্যে কিছু বলছেন না। যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক বিষয়টি অস্বীকার করেছেন। আমাদের লন্ডন প্রতিনিধি বিষয়টি নিয়ে কথা বলেছেন যুক্তরাজ্য বিএনপি নেতা কয়সরের সঙ্গেও। কয়সর দাবি করেছেন, ঘটনার ‘সত্যতা নেই’, খালেদা জিয়া লন্ডনে সাদা কোনো গাড়িও ব্যবহার করছেন না।
এক প্রশ্নের জবাবে কয়সর বলেন, খালেদা জিয়ার দেশে ফেরার সময় এখনও ঠিক হয়নি। তিনি পরিবারের সঙ্গে ‘উপভোগ্য’ সময় কাটাচ্ছেন। আগামী রোববার যুক্তরাজ্য বিএনপির একটি সমাবেশে তার বক্তৃতা করারও কথা রয়েছে।

Print
896 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close