শাহরুখের মেয়েকে অভিনয় শেখাবেন কাজল

যশোর এক্সপ্রেস ডেস্ক: মেয়েকে অভিনয় জগতে নামানোর ক্ষেত্রে অভিনেত্রী কাজলের ওপরই ভরসা রাখতে চান বলিউড অভিনেতা শাহরুখ খান। সম্প্রতি শাহরুখ জানিয়েছেন, তাঁর ১৫ বছরের মেয়ে সুহানা অভিনয় জগতে আসতে চায়। সুহানা একজন সফল অভিনেত্রী হতে চায়। আর মেয়ের এই ইচ্ছের কথা জানতে পেরে বাবা হিসেবে শাহরুখ খান যথেষ্ট খুশি। তবে শাহরুখের ইচ্ছে, মেয়ে সুহানা সফল অভিনেত্রী হতে গেলে তার সবার আগে প্রয়োজন ভালো অভিনয় শেখা। ভালো অভিনয় না শিখলে একজন ভালো অভিনেত্রী হওয়া কখনই সম্ভব নয়। তাই মেয়েকে অভিনয়ের প্রাথমিক ভিতটা রীতিমতো শক্তপোক্ত করে দিতে চান কিং খান। যে কারণে কিং খান চান, সুহানা অভিনয়টা কাজলের কাছেই শিখুক।

শাহরুখ নিজে জানিয়েছেন, কাজল খুব সৎ। ওর মধ্যে কোনো রকম ভণিতা নেই। কাজলের টেকনিক্যাল জ্ঞান সীমিত থাকলেও কাজল যখন অভিনয় করেন, তখন মন থেকেই অভিনয় করেন। অভিনয়ের মধ্যে মিশে একেবারে সোজা চরিত্রে ঢুকে যেতে পারেন কাজল। যেটা কাজলের সব থেকে বড় গুণ। এই গুণ খুব কম অভিনেতা অভিনেত্রীদের মধ্যে আছে বলে জানিয়েছেন শাহরুখ। যে কারণে তিনি চান, মেয়ে সুহানা কাজলের কাছেই অভিনয়টা শিখুক। তবে শুধু মেয়েই নয়, তিনি নিজেও কাজলের কাছে থেকে অভিনয়ের অনেক কিছু শিখতে পারেন এখনো। তাতে তাঁর কোনো লজ্জা নেই।

কাজলের অভিনয় গুণকে বরাবরই প্রশংসা করেন শাহরুখ। তা ছাড়া বলিউডের বাদশার সঙ্গে কাজলের বন্ধুত্বটাও অনেকদিনের। ফলে, শাহরুখ যখনই সুযোগ পান, তখনই কাজলের প্রশংসা করেন। বহু বছর পর পরিচালক রোহিত শেট্টির হাত ধরে ‘দিলওয়ালে’ ছবিতে আবারও বড় পর্দায় ফিরছে এই জুটি। তাই কাজলের সঙ্গে সুসম্পর্কের রসায়ন আর কাজলের অভিনয় দক্ষতার গুণকে প্রাধান্য দিয়ে বলিউডের বাদশা তার মেয়ে সুহানাকে অন্তত কাজলের কাছেই অভিনয় শেখাতে আগ্রহী।

Print
1036 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close