এএসআই ইব্রাহীম মোল্লা

এএসআই ইব্রাহিমের মোবাইল ফোন উদ্ধার, আটক ২ কিশোর

যশোর এক্সপ্রেস ডেস্ক: দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইব্রাহিম মোল্লার ব্যবহৃত মোবাইল ফোন মাগুরার মহম্মদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই কিশোরকে আটক করা হয়েছে। আটকরা হলেন- মহম্মদপুরের শিরগ্রামের রাশেদ শেখের ছেলে আয়াতুল্লাহ (১৪) ও পার্শ্ববর্তী বিলঝলমল গ্রামের বারেক মোল্লার ছেলে রিপন মোল্লা (১৩)।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা থেকে আসা সাদা পোশাকের পুলিশের বিশেষ টিম তাদের আটক করে। আটক আয়াতুল্লাহ উপজেলার পাল্লা মাধ্যমিক বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী এবং রিপন একই বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। আটকের বিষয়টি ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম নিশ্চিত করেছেন।

গত ২২ অক্টোবর রাতে ঢাকার গাবতলীতে পুলিশ চৌকিতে এক সন্দেহভাজনের ব্যাগ তল্লাশির সময় দারুসসালাম থানার এএসআই ইব্রাহিম মোল্লাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এএসআই ইব্রাহিম ও দুর্বৃত্তদের ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে দারুসসালাম থানার পুলিশ পরিদর্শক (ওসি/তদন্ত) ফারুকুল আলমের নেতৃত্বে সাত সদস্যের পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করে। এ সময় দলটির সঙ্গে ফরিদপুরের মধুখালি ও মহম্মদপুর থানার বাবুখালি ফাঁড়ির পুলিশ সদস্যরা ছিলেন। অভিযানকালে আয়াতুল্লাহর কাছ থেকে দু’টি ও রিপনের কাছ থেকে একটি মোবাইল ফোন ও সিমকার্ড উদ্ধার করা হয়।

আটকদের পরিবারের সদস্যরা জানায়, চাকরির কথা বলে রিপন সম্প্রতি ঢাকায় যায়। ঢাকা থেকে একটি দামি মোবাইল ফোন এনে আয়াতুল্লাহর কাছে বিক্রি করে। মোবাইল ফোনটি রিপন ঢাকায় অবস্থানরত প্রতিবেশী যুবক আকিদুল মোল্লার (২২) কাছ থেকে কিনেছে বলে জানায়।

পাল্লা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম বলেন, আটক দুই জনই তার স্কুলের ছাত্র। তারা দীর্ঘদিন ধরে স্কুলে আসে না। তাদের আটক করার ব্যাপারে পুলিশ সহযোগিতা চাইলে তিনি তাদের সহযোগিতা করেন।

মাগুরার মহম্মদপুর থানার বাবুখালি পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান জানান, আটকের সময় তিনি অভিযান দলের সঙ্গে থেকে সহযোগিতা করেন। আটক দু’জনকে ঢাকায় নেওয়া হয়েছে। এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে চাননি তিনি।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) সাখাওয়াত হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক আয়াতুল্লাহর কাছ থেকে এএসআই ইব্রাহিমের ব্যবহৃত মোবাইল ফোন পাওয়া গেছে। মোবাইল ফোনটি রিপনের কাছ থেকে কিনেছিল সে।

Print
788 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close