নিহত দীপন জিয়ার আদর্শের সংগঠক ছিলেন

যশোর এক্সপ্রেস ডেস্ক: জাগৃতি প্রকাশনীর স্বত্বাধিকারীকে হত্যা এবং শুদ্ধস্বর প্রকাশনীর স্বত্বাধিকারীসহ দুই ব্লগারকে কুপিয়ে আহত করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একই সঙ্গে গভীর উদ্বেগ ও শোক প্রকাশ করেছেন। শনিবার রাতে বিএনপির মুখপাত্র ড. আসাদুজ্জামান রিপন স্বাক্ষরিত বিবৃতি এ কথা বলেন খালেদা জিয়া।

এর আগে সন্ধ্যায় জাগৃতি প্রকাশনীর স্বত্বাধিকারী ফয়সল আরেফিন দীপনকে তার কার্যালয়ে কুপিয়ে হত্যা এবং দুপুরে শুদ্ধস্বর প্রকাশনীর কার্যালয়ে ঢুকে প্রতিষ্ঠানটির কর্ণধার আহমেদুর রশীদ চৌধুরী টুটুলসহ তিন জনকে কুপিয়ে আহত করে বাইরে থেকে তালা লাগিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

খালেদা জিয়া এর নিন্দা জানিয়ে বলেন, ‘তিনি এ ধরনের কাপুরোষোচিত হত্যাকাণ্ড ও হামলার ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেপ্তার ও আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।’ নিহত ফয়সল আরেফিনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে খালেদা জিয়া বলেন, ‘নিহত ফয়সল আরেফিন দীপন জিয়া স্মৃতি পাঠাগারের সহ-সভাপতি ছিলেন এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবিত একজন নিবেদিত সংগঠক ছিলেন।’

সরকার মানুষের জান-মালের নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে মন্তব্য করে দেশের অবনতিশীল আইন শৃঙ্খলা পরিস্থিতিতে তিনি গভীর শঙ্কা প্রকাশ করেছেন খালেদা জিয়া।

Print
942 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close