মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

যশোর এক্সপ্রেস ডেস্ক: মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করবে বিএনপি। এ লক্ষ্যে দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামকে আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুকে সদস্য সচিব করে ‘মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী পালন জাতীয় কমিটি’ গঠন করা হয়েছে।

১০১ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা হচ্ছেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য বেগম সারোয়ারী রহমান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যার আবদুল্লাহ আল নোমান, বেগম সেলিমা রহমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম, সাদেক হোসেন খোকা, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আব্দুস সালাম পিন্টু, হারুন অর রশিদ খান মুন্নূ, ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম, মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, অধ্যাপক এম এ মান্নান, অ্যাডভোকেট আহমেদ আযম খান, সাবিহ উদ্দিন আহমেদ, শওকত মাহমুদ, এম এ কাইয়ূূম, ডা. এ জেড এম জাহিদ হোসেন, মীর মোহাম্মদ নাসির উদ্দিন প্রমুখ।

এ ছাড়াও কমিটিতে নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব, সম্পাদক, সহ-সম্পাদক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতাদের রাখা হয়েছে। এই প্রথম কমিটি করে বড় ধরনের কর্মসূচি নিয়ে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মৃত্যুবার্ষিকী পালন করবে বিএনপি।

Print
388 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close