ঢাবির হলে বাস ঢুকিয়ে পোড়াল ছাত্রলীগ

যশোর এক্সপ্রেস ডেস্ক: ভাড়া নিয়ে বাকবিতণ্ডার জের ধরে স্কাইলাইন পরিবহনের একটি বাস পুড়িয়ে দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল শাখার ছাত্রলীগের কর্মীরা। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহীদুল্লাহ হলের ভেতরে এ ঘটনা ঘটে। এ সময় তারা বাসের চালকসহ তিনজনকে পিটিয়ে গুরুতর আহতও করেছে।

জানা গেছে, গতকাল সোমবার রাতে রাজধানীর গুলিস্তানে শহীদুল্লাহ হলের নয়জন ছাত্রের সঙ্গে গুলিস্তান-গাজীপুর রুটের স্কাইলাইন পরিবহনে একটি বাসের হেল্পারের ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছাত্রদের বেধড়ক পিটিয়ে আহত করে বাসের কর্মচারীরা। সেই ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটায় শহীদুল্লাহ হল ছাত্রলীগের নেতাকর্মীরা।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে শহীদুল্লাহ হলের ছাত্রলীগকর্মী তৌকির, রানা, তৌহিদসহ ২০ জনের একটি দল গুলিস্তানে গিয়ে কয়েকটি দলে বিভক্ত হয়ে সাধারণ যাত্রী হিসেবে স্কাইলাইন পরিবহনের বাসে ওঠে। পরে বাসে থাকা সাধারণ যাত্রীদের হুমকি দিয়ে নামিয়ে দেয়। এরপর বাসটি শহীদুল্লাহ হলের ভেতর ঢুকিয়ে ভাঙচুর করে এবং আগুন ধরিয়ে দেয় তারা।

এ সময় হলের গেট বন্ধ করে পাহারা বসিয়ে কাউকে ভেতরে ঢুকতে দেয়া হয়নি। পরে খবর পেয়ে দমকল বাহিনীর দুটি ইউনিট এসে বাসের আগুন নেভায়।এ বিষয়ে শহীদুল্লাহ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক আইনুল ইসলাম কোনো মন্তব্য করতে রাজি হননি। আর বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এম আমজাদ আলীকে বারবার ফোন দিয়েও পাওয়া যায়নি।

Print
902 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close