ভারতের সঙ্গে যুক্ত হলেন মেসি “টাটা মোটরস”

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনার আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার লিওনেল মেসিকে গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ করেছে ভারতের অন্যতম সেরা মোটর সংস্থা টাটা মোটরস। শিগগিরই আর্জেন্টাইন জাদুকরকে দিয়ে বিজ্ঞাপন চিত্রায়ণ করবে বলে জানিয়েছে টাটা মোটরস।

মেসিকে পেয়ে উচ্ছ্বসিত টাটা মোটরস। তাকে পণ্যদূত করে ভারতের সবচেয়ে বড় গাড়ি নির্মাতা প্রতিষ্ঠানটি জানায়, বিশ্বের সেরা ফুটবলারকে আমাদের বোর্ডে রাখতে পেরে খুবই আনন্দিত। তিনি বর্তমান সময়ের তরুণদের কাছে আইকন। আমাদের বিশ্বাস মেসিকে পণ্যদূত করার মাধ্যমে আন্তর্জাতিক অঙ্গনে টাটা মোটরস আরও ব্যবসা সফল কোম্পানি হিসেবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পারবে।

আর্জেন্টাইন অধিনায়কের সঙ্গে আপাতত দু’বছরের চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। তবে, পরে চুক্তির মেয়াদ বাড়ানোও হতে পারে। টাটার কর্মকর্তা মায়াঙ্ক পারেখ জানিয়েছেন, মেসি বিশ্বসেরা একজন ফুটবলার তা বলার অপেক্ষা রাখে না। তাকে পণ্যদূত হিসেবে পেয়ে আমরা গর্বিত। আমরা যুব সমাজকে আকৃষ্ট করতে চাই। সেক্ষেত্রে দেখা গেছে মেসিই যুব সমাজের কাছে সবচেয়ে বেশি গ্রহণযোগ্য। আশা করছি আমরা মেসিকে সেরাটা দিতে পারব। আর তার মাধ্যমে যারা টাটা মোটরসের উপর আস্থা রাখবেন তারা নিরাশ হবেন না।

ভারতে এটিই মেসির প্রথম কোনো বিজ্ঞাপনী চুক্তি। চারবারের ব্যালেন ডি’অর জয়ী মেসি এ প্রসঙ্গে বলেন, ‘নমস্তে ইন্ডিয়া। ভারতের কোনো সংস্থার সঙ্গে যুক্ত হতে পেরে আমি উত্তেজিত। টাটা মোটরস পরিবারের অংশ হতে পেরে ভালো লাগছে। ভারত সম্পর্কে আমার আগ্রহ রয়েছে। আর এই দেশটির বৈচিত্র সম্পর্কেও অনেক কথা শুনেছি। আশা করি টাটা মোটরসকে আমরা আরও এগিয়ে নিতে পারব।

Print
1139 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close