শেষ পর্যন্ত সোম্যকে নিয়ে আশঙ্কাটাই সত্যি হল!

স্পোর্টস ডেস্ক : শেষ পর্যন্ত সোম্যকে নিয়ে আশঙ্কাটাই সত্যি হল। বাম পাঁজরের ইনজুরির কারণে জিম্বাবুয়ে সিরিজে আর খেলা হচ্ছে না সৌম্য সরকারের। তার পরিবর্তে প্রথম দুই ওয়ানডে ম্যাচের জন্য ইমরুল কায়েসকে ১৪ সদস্যের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এ সংবাদের সত্যতা নিশ্চিত করেন জাতীয় দলের প্রধান নির্বাচক ফারুক আহমেদ।

আগামী ৭ নভেম্বর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। এই সিরিজকে সামনে রেখে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গত বৃহস্পতিবার শুরু হয়েছিল বাংলাদেশ দলের অনুশীলন। দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ ‘এ’ দলের হয়ে সফরে থাকার কারণে প্রথম কয়েকদিনে অনুশীলনে অনুপস্থিত ছিলেন সৌম্য। এমনকি বাংলাদেশে ফিরে গত মঙ্গলবার প্রথমবারে মতো অনুশীনে যোগ ছিলেন এই বাঁ হাাতি ওপেনার; কিন্তু বাম পাঁজরে ব্যথা অনুভব করায় ব্যাটিং অনুশীলন থেকে বিরত ছিলেন সৌম্য।

মঙ্গলবার অনুশীলনের সময় বাম পাঁজরে (সাইট স্ট্রেইন) টান পান ওপেনার সৌম্য। বর্তমানে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর পর্যবেক্ষণে রয়েছেন। ফলে আসন্ন জিম্বাবুয়ে সিরিজে এ বাঁ-হাতি ব্যাটসম্যানে খেলা নিয়ে দেখা দিয়েছিল শঙ্কা। বৃহস্পতিবার বিকেলে সেই শঙ্কাই সত্যি প্রমাণ করলেন প্রধান নির্বাক ফারুক আহমেদ।

সৌম্য সরকারের বাম পাঁজরের ইনজুরি নিয়ে ফতুল্লা স্টেডিয়ামে সাংবাদিকদের প্রধান নির্বাচক বলেন, ‘জিম্বাবুয়ে সিরিজটা মিস করতে যাচ্ছেন সৌম্য। ওর (সৌম্য ) যে ধরণের ইনজুরি তাতে করে কমপক্ষে দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকবে হবে। তাই আমরা সৌম্যের পরিবর্তে ইমরুল কায়েসকে দলে অন্তর্ভূকক্ত করেছি।’

Print
989 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close