নতুন প্রজন্মের ফাউন্ডেশন এর উদ্যোগে “মুক্তিযুদ্ধের ইতিহাস ও ঐতিহ্য অন্বেষণ” শীর্ষক কর্মসূচী অনুষ্ঠিত।

মোঃ কবির হোসেন খান : গত ১৭ অক্টোবর ২০১৫ শনিবার “নতুন প্রজন্মের ফাউন্ডেশন” এর কার্যকরী সদস্য এবং জয়েন্ট সেক্রেটারি এডভোকেট এস এম ইমামুল মুশফিকুরের যৌথ তত্ত্বাবধানে, সংগঠন এর চেয়ারম্যান তারিন মহিউদ্দিন আজিম এর সভাপতিত্বে ও ট্রেজারার ব্যারিস্টার মাহাতাদি হোসেন সৌম্যের উপস্থাপনায় “মুক্তিযুদ্ধের ইতিহাস ও ঐতিহ্য অন্বেষণ” শীর্ষক কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা, বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ম সচিব ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ জাদুঘরের মহাব্যবস্থাপক জনাব এ কে এম মাহবুব আলম সাহেব ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনটির ভাইস চেয়ারম্যান জুনায়েদ মোহাম্মদ হাসিব ও জেনারেল সেক্রেটারি জনাব মো: তারিফুল ইসলাম। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগতঠনটির উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব সিরাজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ, জয়েন্ট সেক্রেটারি ব্যারিস্টার সাগীর খান, অনুরভ দাশ শুভ্র, আইন বিষয়ক সম্পাদক আসিফ রাহমাতুল্লাহ, ওরগানাইজিং সেক্রেটারি নেওয়াজ শরিফ, তৌহিদুল আলম, সাঈদ ফায়জী, সাজ্জাদ কাদের সহ প্রমুখ ব্যক্তিগন।

উক্ত অনুষ্ঠানে এ এম জে প্রাইভেট ক্যাডেট কলেজ, এ এম ইন্টারনেশনাল স্কুল এন্ড কলেজ ও এ এম জে স্কলর্স একাডেমির ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করে। পরবর্তীতে মুক্তিযুদ্ধ ভিত্তিক স্কুল কুইজ প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে তাদের মধ্যে পুরস্কার বিতরণ ও সার্টিফিকেট প্রদান করা হয়।

সংগঠনটির চেয়ারম্যান জনাব তারিন মহিউদ্দিন আজিম বলেন বাংলাদেশের নতুন প্রজন্মকে আমাদের মহান স্বাধীনতা যুদ্ধের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে বাস্তবিক জ্ঞান অন্বেষনে সহায়তার মাধ্যমে সুনাগ্রিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে “নতুন প্রজন্মের ফাউন্ডেশন” আয়োজন করে যাচ্ছে “মুক্তিযুদ্ধের ইতিহাস ও ঐতিহ্য অন্বেষন” কর্মসূচী।

বিস্তারিত আরও তথ্যের জন্য নিম্নোক্ত ঠিকানায় যোগাযোগ করার সবিনয় অনুরোধ রইলো –
Tarin Mohiuddin Azim @ https://www.facebook.com/tarin.m.azim
মোবাইল নাম্বারঃ ০১৭১১৯৮২২০৪

Print
1188 মোট পাঠক সংখ্যা 3 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close