আইফোন ৬এস ও ৬এস প্লাস নিয়ে এলো গ্রামীণফোন

যশোর এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশের প্রথম মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে স্থানীয় গ্রাহকদের জন্য আনুষ্ঠানিকভাবে আইফোন ৬এস ও ৬এস প্লাস বাজারে আনলো গ্রামীণফোন। গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান গুলশানে গ্রামীণফোন সেন্টারে প্রি-বুকিং দেওয়া গ্রাহকদের হাতে বৃহস্পতিবার আইফোনের নতুন মডেলের হ্যান্ডসেট তুলে দেন।

গত ২৩ অক্টোবর আইফোন নতুন মডেলের হ্যান্ডসেটের প্রি-বুকিং শুরু হয়। সারাদেশে ১৭টি গ্রামীণফোন সেন্টার ও এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে প্রি-বুকিং দেওয়া গ্রাহকদের হাতে ফোন তুলে দেওয়া শুরু করেছে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা বলেন, বর্তমানের ডিজিটাল দুনিয়ায় উন্নত গ্রাহকসেবার জন্য গ্রামীণফোন পরিচিত। সেরা আর বৃহত্তম নেটওয়ার্ক নিয়ে গ্রামীণফোন সবসময় গ্রাহকদের জন্য সর্বোত্তম সেবা ও পণ্য চালু করার চেষ্টা করে, যা তাদের ক্ষমতায়নে সাহায্য করে।

তিনি বলেন, বাংলাদেশে সময়মতো আইফোন নিয়ে আসতে পেরে এবং আকর্ষণীয় বান্ডল অফার ও ইএমআই সুবিধাসহ তা বাজারজাত করতে পেরে আমরা আনন্দিত। আমরা সব শ্রেণীর গ্রাহকদের জন্য তাদের চাহিদা অনুযায়ী যথাযথ ডিজিটাল অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এখন থেকে গ্রামীণফোন সেন্টারগুলোতে আইফোন ৬এস ও ৬এস প্লাস পাওয়া যাবে। স্টার গ্রাহকরা ২৪টি সহজ মাসিক কিস্তিতে আর সাধারণ গ্রাহকরা ১২টি সহজ মাসিক কিস্তিতে নতুন মডেলের আইফোনটির মূল্য পরিশোধের সুযোগ পাবেন।

আইফোনের ক্রেতারা গ্রামীণফোনের হেভি ব্রাউজিং নন-স্টপ ইন্টারনেট প্যাকেজ কিনলে তার ওপর শতকরা ৫০ শতাংশ ছাড় পাবেন। ৩০ দিন মেয়াদের এ ইন্টারনেট প্যাকেজ তারা ফোন কেনার প্রথম দু’মাসের মধ্যে আটবার নিতে পারবেন। এছাড়াও তারা গ্রামীণফোনের ০১৭১১ সিরিজের প্রি-পেইড নম্বর পাবেন বিনামূল্যে। সঙ্গে পাবেন এক বছরের অ্যাপল ওয়ারেন্টি।

Print
1076 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close