‘আমাকে হত্যা করা হলে দায়ী হবেন আওয়ামী লীগের এমপি মনিরুল’

যশোর এক্সপ্রেস ডেস্ক: যশোরের চৌগাছা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী (সদ্য দল থেকে বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা) এস এম সাইফুর রহমান বাবুল আজ বুধবার দুপুরে যশোর প্রেসক্লাব এক জরুরি সংবাদ সম্মেলন করেছেন।

ওই সংবাদ সম্মেলনে তিনি বলেন, পৌর নির্বাচন নিয়ে আমি বা আমার কোনো কর্মী হত্যার শিকার হলে তার জন্য দায়ী থাকবেন স্থানীয় আওয়ামী লীগের সংসদ সদস্য মনিরুল ইসলাম।

তিনি বলেন, এমপি মনিরুল ইসলামের মদদে বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীরা হুমকি-ধামকি দিচ্ছে। তারা ত্যাগী আওয়ামী লীগ নেতাদের নামে হামলা দিচ্ছে। আর পুলিশ নির্লজ্জভাবে তাদের পক্ষে কাজ করছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা এলাকায় ত্রাস সৃষ্টি করছে।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী বাবুল বলেন, দলীয় মনোনয়নপ্রাপ্তির ক্ষেত্রে আমি এগিয়ে ছিলাম। আমাকে মনোনয়ন দেওয়াও হয়েছিল। কিন্তু একটি মহল তা পরিবর্তন করেছে। পরে আমি যোগাযোগ করলে সভানেত্রী আমাকে মৌখিকভাবে স্বতন্ত্র পার্থী হতে অনুমতি দিয়েছেন। কেন্দ্রীয় নেতারা তা নিশ্চিত করেছেন এবং সেকারণেই আমি প্রতিদ্বন্দ্বিতায় আছি। তিনি দাবি করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হাবিবসহ সব ইউনিটের নেতারা আমার সঙ্গে আছেন।

তিনি দাবি করেন চার মেয়র প্রার্থীর মধ্যে নৌকা প্রতীকের প্রার্থীর অবস্থান সবার চাইতে নিচে। যে কারণে তিনি বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে ত্রাস সৃষ্টি করছেন। বাবুলের অভিযোগ চৌগাছা পৌরসভার ছয়টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ। এসব কেন্দ্রে ভোট কাটার পরিকল্পনা করছেন নৌকার প্রার্থী এবং তা বাস্তবায়নে কমিটিও গঠন করেছেন।

তিনি আরো বলেন, ইতিমধ্যে এসব অভিযোগ রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করা হয়েছে। নির্বাচন কর্মকর্তারা সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের স্বার্থে প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলেও প্রত্যাশা করেন তিনি।

Print
3969 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close