যশোরে ডাকাতের হামলায় সার্ভেয়ার নিহত

এক্সপ্রেস ডেস্ক: যশোরের চৌগাছা থানার সামনে নিজ বাড়িতে ডাকাতদের হামলায় উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার জাহাঙ্গীর আলম নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার স্ত্রী আশা বেগম। বৃহস্পতিবার ভোরে হামলার শিকার হন জাহাঙ্গীর আলম। পরে দুপুরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিন তিনটি বাড়ি থেকে ডাকাতরা লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে সেহরি খাওয়ার সময় একদল ডাকাত উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার জাহাঙ্গীর আলমের ভাড়া বাড়ির কলাপসিবল গেটের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। এরপর তারা নিচতলার ভাড়াটিয়া বিদ্যুৎ অফিসের লাইনম্যান দিলিপ ও রেজাউলের বাড়িতে ডাকাতি করে লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এরপর তারা দ্বিতীয় তলায় সার্ভেয়ার জাহাঙ্গীর আলমের বাড়িতে হানা দেয়।
ডাকাতদের উপস্থিতি টের পেয়ে জাহাঙ্গীর চিৎকার করলে ডাকাতরা তার মাথায়, বুকে ও পেটে ছুরিকাঘাত করে। তাকে বাঁচাতে এগিয়ে গেলে জাহাঙ্গীরের স্ত্রী আশাকেও ডাকাতরা ছুরিকাঘাত করে। পরে প্রতিবেশীরা এগিয়ে আসলে ডাকাতরা কয়েকটি বোমা ফাটিয়ে চলে যায়। স্থানীয় লোকজন আহত জাহাঙ্গীর ও তার স্ত্রী আশাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
জাহাঙ্গীরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সকালে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল স্থানান্তর করা হয়। দুপুরে তিনি মারা যান। চৌগাছা থানার ওসি মশিউর রহমান জানান, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী ডাকাতদের হামলায় আহত হন। বৃহস্পতিবার দুপুরে সার্ভেয়ার জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়।
Print
959 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close