কুমার শানু লাইভ ইন ঢাকা

 বিনোদন ডেস্ক: বলিউডের মেলোডি কিং কুমার শানু ঢাকায় আসছেন। তাকে নিয়ে একটি জমজমাট কনসার্টের আয়োজন করতে যাচ্ছে  বে এন্টারটেইনমেন্ট। ‘কুমার শানু লাইভ ইন ঢাকা’ শিরোনামের একক এ সংগীত সন্ধ্যায় গান গাইতে ৩০ জানুয়ারি সন্ধ্যায় ঢাকা আসছেন তিনি।
কনসার্টটি হবে ওইদিন সন্ধ্যায়, বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে। আয়োজক প্রতিষ্ঠান বে এন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইব্রাহিম হাসান জানান, শ্রেয়া ঘোষাল’স নাইট সংগীত আয়োজনে ব্যাপক সাড়া পাওয়ার ধারাবাহিকতা হিসেবে দেশের সংগীতপ্রেমীদের কথা মাথায় রেখে এবারের এ আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে।

সবকিছু ঠিক থাকলে ৩০ জানুয়ারি সকালে ঢাকায় পা রাখবেন কুমার শানু। বিশ্রামের জন্য তিনি উঠবেন ওয়েস্টিন হোটেলে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত একটানা গান শোনাবেন তিনি। জমকালো এ কনসার্টের টিকিট পাওয়া যাবে রাজধানীর সব স্বপ্ন সুপারশপ, আলমাসের গুলশান ব্রাঞ্চ , এবাকাস রেষ্টুরেন্ট (গুলশান), নর্থ ওয়েস্ট এভিয়েশনের গুলশান ব্রাঞ্চ ও টিকেট চাই ডটকমে। এছাড়া ভিআইপি টিকিট ও বাল্ক টিকিট সংগ্রহের জন্য যোগাযোগ করা যাবে ০১৭০৭৭৭৮৮৮৯ ও ০১৭৮৭৭৪৮৩১২ নম্বরে। প্লাটিনাম, গোল্ড ও সিলভার- তিনটি ক্যাটাগরিতে টিকেটের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ৫ হাজার, ৩ হাজার ও ২ হাজার টাকা।

Print
427 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close