বিশ্ব ইজতেমায় ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

যশোর এক্সপ্রেস ডেস্ক: বিশ্ব ইজতেমায় আজ বৃহস্পতিবার দুপুরে হামদর্দের ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন ধর্ম মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান এমপি। এ সময় মন্ত্রী বলেন বিশ্ব ইজতেমায় আগত লাখ লাখ মুসল্লীদের সেবাদানে হামর্দদ আর্তপীড়িত দুঃস্থ্য মানুষের কল্যাণে নিয়োজিত তা সত্যিই প্রশংসনীয়।

তিনি আরো বলেন, মুসল্লীদের ফ্রি চিকিৎসা প্রদানের জন্য হামর্দদ প্রতিবছর যে উদ্যোগ গ্রহণ করে থাকে আমি তার সাফল্য কামনা করছি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এস.এম আলম, হামর্দদ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ বোর্ড অব ট্রাষ্টিজ এর চেয়ারম্যান জাতীয় অধ্যাপক ডাঃ এম আর খাঁন, জেলা পুলিশ সুপার হারুন-অর-রশিদ, মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র আলহাজ্ব এড. আজমত উল্লাহ খান, সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান খান কিরণ, জেলা সির্ভিল সার্জন মোঃ আলী হায়দার, পরিচালক ফাউন্ডেশনের চেয়ারম্যান লে.কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী (অব), সহকারী পরিচালক আব্দুল হক, ওয়াকফ প্রশাসক ফয়েজ আহমেদ ভূইয়া, বাংলাদেশের চীফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূইয়া প্রমুখ।
বক্তারা বিশ্ব ইজতেমায় ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করে দ্বীন-ইসলামের খেদমতে আল্লাহর রাস্তায় যারা জান, মাল ও সময় ব্যয় করছেন তাদের খেদমতের মাধ্যমে হামর্দদের সদস্যবৃন্দ অশেষ পূণ্য লাভ করবেন। হামর্দদের মতো মানব সেবায় এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়।অপরদিকে বিশ্ব ইজতেমা উপলক্ষে রেল মন্ত্রী মজিবুল হক এমপি টঙ্গী জংশনে সার্বিক রেল এর সেবা দানের সার্বিক বিষয় খোজ খবর নেন । এবং ইজতেমা আগত মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করে।
Print
493 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close