চেন্নাই থেকে ফিরে ঢাকা’র হাসপাতালে দিতি

বিনোদন ডেস্ক: মেয়ে লামিয়া ও ছেলে শাফায়াতকে নিয়ে গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ভারতের চেন্নাই থেকে ঢাকায় ফেরেন দিতি। এখন তিনি ঢাকার ইউনাইটেড হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। সেখানেই মস্তিষ্কের ক্যান্সারে আক্রান্ত দিতির চিকিৎসা চলছিল গত ২৫ জুলাই থেকে।

তবে অভিনেত্রী দিতিকে আর বাসায় নেওয়া হচ্ছেনা বলে জানায় পারিবারিক সূত্র।  তিনি এখন থেকে হাসপাতালেই বিশেষজ্ঞ চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন সবসময়। এদিকে দিতি বাংলাদেশে ফেরার পর থেকেই হাসপাতালটিতে তাঁর দীর্ঘদিনের সহ-অভিনেতা, অভিনেত্রীগণ দেখতে আসছেন তাকে। সবাই দোয়া করছেন এবং দেশবাসির কাছেও দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, মাঝে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে দ্বিতীয় দফায় গত নভেম্বরে তাঁকে আবারও চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয়। তবে কেমোথেরাপি ও বিকিরণের পার্শ্বপ্রতিক্রিয়ায় দূরারোগ্য পারকিনশনস রোগে আক্রান্ত হন তিনি। বর্তমানে এ রোগের দ্বিতীয় পর্যায়ে আছেন দিতি। যা চিকিৎসার মাধ্যমে সারিয়ে তোলা সময় সাপেক্ষ। সে কারণেই ভারত থেকে দেশে ফিরিয়ে আনা হয় তাঁকে।

Print
596 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close