এসআই মাসুদ ক্লোজড

যশোর এক্সপ্রেস ডেস্ক: গোলাম রাব্বী নামে বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তাকে নির্যাতনের অভিযোগে অভিযুক্ত মোহাম্মদপুর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মাসুদ শিকদারকে ক্লোজড করা হয়েছে। সোমবার তাকে দায়িত্ব থেকে প্রত্যাহার করে নেওয়া হয়। ডিএমপির তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার ওয়াহেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তাকে (এসআই মাসুদ শিকদার) সোমবার সকালে প্রত্যাহার করে তেজগাঁও উপ-কমিশনারের কার্যালয়ে নেয়া হয়েছে।

প্রাথমিকভাবে তদন্তে এসআই মাসুদ শিকদার বিরুদ্ধে অভিযোগের সত্যতার প্রামাণ পাওয়ায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানান তিনি। এর আগে, পুলিশি নির্যাতনের ঘটনায় গোলাম রাব্বী তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার বরাবর অভিযোগ করেছিলেন। রাব্বীর অভিযোগের প্রেক্ষিতে ঘটনা তদন্তে মোহাম্মদপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনারকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল।

প্রসঙ্গত, শনিবার (০৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মোহাম্মদপুুরের বিহারী ক্যাম্প হয়ে বাসার দিকে যাচ্ছিলেন রাব্বী। বিহারী ক্যাম্পের সামনে পুলিশ তাকে বাধা দেয়। ‘নেশা জাতীয় দ্রব্য কাছে আছে’ এই বলে তাকে কোনো কিছু না বলেই তল্লাশির চেষ্টা চালায় তারা। এরপর কথা কাটাকাটির এক পর্যায়ে রাব্বীকে লাঠি-রাইফেলের বাট দিয়ে গুতানো শুরু করে পুলিশ সদস্যরা।

Print
627 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close