আ’লীগ জনগণের স্বার্থে রাজনীতি করে : শাহীন চাকলাদার

যশোর এক্সপ্রেস ডেস্ক:১০ জানুয়ারি ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উদযাপন উপলক্ষে এক সমাবেশে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেন, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে আওয়ামী লীগের নেতাকর্মী জনগণের স্বার্থে রাজনীতি করে। তাই কোন ষড়যন্ত্র করে বর্তমান সরকারকে উৎখাত করা যাবে না। তিনি দৃঢ়তার সাথে বলেন, ‘অপশক্তির সকল চক্রান্ত প্রতিহত করে যশোরবাসীকে স্বস্তি ও শান্তি দিতে চাই।’ দেশের উন্নয়ন বাধাগ্রস্থ হয়- এমন কোন চক্রান্ত বরদাস্ত করা হবে না বলে তিনি হুশিয়ারী দেন।

জেলা যুবলীগের উদ্যোগে শহরের দড়াটানা ভৈরব চত্বরে বুধবার বিকালে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাহিন চাকলাদার আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘সোনার বাংলাদেশ’ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করাই আমাদের রাজনীতির একমাত্র লক্ষ্য। তিনি বলেন, দেশীয় ও আন্তর্জাতিক সকল চক্রান্ত ভেদ করে জাতির জনক শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করা হবেই। এ লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর বলিষ্ঠ নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা কাজ করছি।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন যশোর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। সমাবেশ সঞ্চালনা করেন সদর উপজেলা সদর উপজেলা যুবলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু। বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা এড. আলী রায়হান, জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, শফিউদ্দীন অরুণ, সাবেক ছাত্র নেতা মাহমুদ হাসান বিপু, রবিউল ইসলাম শাহীন, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর রোকেয়া পারভীন ডলি, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল প্রমুখ।
Print
3903 মোট পাঠক সংখ্যা 3 আজকের পাঠক সংখ্যা

About admin

Close