রাজধানীর হাজারীবাগে বন্দুকযুদ্ধে ২ জঙ্গি নিহত

যশোর এক্সপ্রেস ডেস্ক: রাজধানীর হাজারীবাগে জঙ্গিদের সঙ্গে গোয়েন্দা (ডিবি) পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে দুই জঙ্গি নিহত হয়েছে। নিহতরা হলেন- আব্দুল্লাহ ওরফে নোমান, হিরন ওরফে কামাল। বুধবার রাত সাড়ে ১১টায় ডিবির অভিযানকালে শিকদার হাসপাতালের পেছনে বেড়িবাঁধ এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

রাত পৌনে ১টার দিকে অজ্ঞাত ওই দুই জঙ্গিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে গুলিবিদ্ধ দুই যুবককে প্রথমে শিকদার হাসপাতালে নেয়া হয়। পরে হাজারীবাগ থানার এসআই আব্দুল জলিল তাদেরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসে। ঢাকা মেডিকেল ক্যাম্প পুলিশের ইনচার্জ মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ দুটি বর্তমানে হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

হাজারীবাগ থানার ওসি মীর আলিমুজ্জামান বলেন, ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এই দুই যুবক নিহত হয়েছে। পরে তাদের মরদেহ হাজারীবাগ থানার কাছে হস্তান্তর করে। ঘটনাস্থল থেকে দুইটি পিস্তল ও একটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরো তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে তিনি জানান। এদিকে ডিমএপির উপ-কমিশনার (মিডিয়া) মারুফ হাসান সরকার বলেন, ‘নিহত দুইজনই জঙ্গি সদস্য। এর মধ্যে কামাল গাবতলী ও আশুলিয়ায় পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি সম্পৃক্ত ছিল।’

Print
1050 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close