জেমস ভক্তদের জন্য নতুন গান !

বিনোদন ডেস্ক: অনেক দিন ডুব মেরে আছেন এশিয়ার সেরা রকস্টার জেমস। তার নতুন গানের অভাব বোধ করছেন ভক্তরা। সেই অভাব কাটাতে নতুন বছরে ভক্তদের জন্য উপহার নিয়ে এলো নগর বাউল খ্যাত গায়ক। সম্প্রতি ইউটিউবে প্রকাশ হলো জেমসের কণ্ঠে ‘বিধাতা’ শিরোনামের একটি গান। এর কথা, সুর ও সংগীত শফিক তুহিনের। সংগীতায়োজনে রাফি।  ‘বিধাতা’ শিরোনামের গানটির সঙ্গে ব্যবহৃত স্থিরচিত্র জানান দিচ্ছে, এতে পর্দায় ঠোঁট মেলাবেন বাপ্পি চৌধুরী। মঙ্গলবার রাতে ইউটিউবে উঠেছে এর অডিও।

ওয়াজেদ আলি সুমন পরিচালিত ‘সুইটহার্ট’-এ থাকছে গানটি। এতে আরও অভিনয় করেছেন রিয়াজ ও বিদ্যা সিনহা মিম। ডিজিটাল মুভিজ প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী ১২ ফেব্রুয়ারি। দেশীয় চলচ্চিত্রে এর আগে বেশকিছু গান গেয়েছেন ভক্তদের গুরু জেমস। সামনে প্রকাশিত হবে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্ত্বা’ ছবির জন্য বাপ্পা মজুমদারের সুর-সংগীতে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই গায়কের একটি গান। এর কথা এমন- ‘আগুন জ্বেলেও ডুবলাম আমি/দিলাম তাতে ঝাঁপ/ তোমার আমার প্রেম ছিল পুরোটাই পাপ’। এর কথা লিখেছেন সোহানী হোসেন।

গত বছর অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ ছবিতে পরিচালকের কথা ও প্রিন্স মাহমুদের সুর-সংগীতে ‘ভালোবাসা ও ঘৃণা’ এবং সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ওয়ার্নিং’-এ কবির বকুলের কথা ও শওকত আলী ইমনের সুর-সংগীতে ‘এত কষ্ট কষ্ট লাগে’ গান দুটিতে শোনা গেছে জেমসের কণ্ঠ। চলচ্চিত্রের জন্য জেমসের গাওয়া প্রথম গান প্রয়াত মান্না প্রযোজিত-অভিনীত ‘মনের সাথে যুদ্ধ’ ছবির ‘আসবার কালে আসলাম একা’। এর কথা লিখেছিলেন কবির বকুল, সুর ও সংগীত পরিচালনায় ইমন সাহা। এরপর ‘মাটির ঠিকানা’ ছবির জন্যও একটি গান করেন জেমস।

Print
1062 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close