কুপিয়ে হত্যা করা হল সেই ‘গোল্ড ম্যান’কে

আন্তর্জাতিক ডেস্ক: চার বছর আগে সোনার জামা পড়ে খবরের শিরোনামে এসেছিলেন তিনি। সেই সোনার জামাই বোধহয় কাল হল তার। আততায়ীদের আক্রমণে প্রাণ হারাতে হল পুণের ‘গোল্ড ম্যান’ খ্যাত দত্তাত্রেয় ফুঙ্গেকে (৪৮)।

গতকাল বৃহস্পতিবার রাতে কয়েকজন দুর্বৃত্ত তার উপরে হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় তাকে প্রচন্ড মারধর করা হয় এবং ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। এর ফলেই তার মৃত্যু হয় বলে অভিযোগ পরিবারের।

দত্তাত্রেয়’এর স্ত্রী সীমা পুলিশকে জানায় গতকাল রাতে প্রায় ১২ জন দুর্বৃত্তকারীদের একটি দল আচমকা তার বাসায় হানা দেয়। এরপর বাসা থেকে অপহরণ করে ভরতমাতা নগরে নিয়ে পাথর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়। একটি আর্থিক লগ্নীকারী ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন দত্তাত্রেয়।

খুনের সঠিক কারণ জানা না গেলেও খুনের পিছনে আর্থিক লেনদেন জড়িত থাকতে পারে বলে মনে করা হচ্ছে। কয়েক দিন আগেও দেনা-পাওনা নিয়ে কয়েকজনের সঙ্গে বিরোধ বাধে দত্তাত্রেয়’এর। এই ঘটনায় চারজন সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়েছে।

চার বছর আগে পুণের এই নামকরা ব্যবসায়ী গায়ে ২২ ক্যারেট ওজনের একটি সোনার জামা তৈরি করে খবরের শিরোনাম হয়েছিলেন। যার আনুমানিক মূল্য ছিল ১.২৭ কোটি রুপি।

জামার সঙ্গেই ম্যাচ করে ক্রিস্টাল বোতাম, সোনার বল্টে, হাতে সোনার বালা পড়তেন তিনি। সে সময় বিশ্বের সবচেয়ে দামী জামার তকমা পেয়েছিল দত্তার ওই সোনার জামাটি। প্রায় সাড়ে তিন কেজি ওজনের ঐ জামাটি তৈরি করেছিল পুণের রাঙ্কা জুয়েলারস। ১৫ জন কারিগর মিলে এই বিশেষ জামাটি তৈরি করেছিল। সবমিলিয়ে গায়ে প্রতিদিনই সাত কেজির উপর সোনার গহনা থাকতো তার গায়ে। ব্যবসার পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় ছিলেন দত্তাত্রেয়। শারদ পাওয়ারের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (এনসিপি)-এর সদস্য ছিলেন তিনি। সুবক্তা হিসাবে অনেক মারাঠি টিভি চ্যানেলের টক শোতে অংশ নিতেন তিনি।

Print
1075 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close