শ্রদ্ধা জানাতে গিয়ে মোবাইলফোন খুইয়েছেন বিশিষ্টজনেরা

এক্সপ্রেস ডেস্ক: যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী রেজা রাজুর মরদেহে শ্রদ্ধা জানাতে গিয়ে মোবাইলফোন সেট ও ম্যানিব্যাগ খুইয়েছেন অনেক বিশিষ্টজন। শ্রদ্ধা নিবেদনের সময় অনেক মানুষের ভীড়ে পকেটমাররা ঢুকে মওকা লুটেছে। শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগের গাড়িখানা রোডে এই ঘটনা ঘটে।
মোবাইলফোন সেট খোয়া যাওয়ার তালিকায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপচার্র্য্য প্রফেসর ড. আব্দুস সাত্তার, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ, যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের চিকিৎসক আশরাফুরজ্জামান, সাংবাদিক তারিক হাসান বিপুলসহ অনেকে রয়েছেন।
প্রফেসর ড. আব্দুস সাত্তার কোতয়ালী থানায় দায়ের করা জিডিতে উল্লেখ করেছেন, শনিবার দুপুরে তিনি জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে যান যশোরের প্রয়াত রাজনীতিক আলী রেজা রাজুর মরদেহে পুষ্পার্ঘ অপর্ণের জন্য। পরে সেখানে ভীড়ের মধ্যে পড়ে দেখেন তার মোবাইলফোন সেটটি সিমকার্ডসহ (০১৯১২৬৬৮৪৯৬) পকেটে নেই। কে বা কারা সেটি চুরি করে নিয়ে গেছে।
একই অভিযোগ করেছেন ডা. আশরাফুরজ্জামান। তিনি বলেছেন, ভীড়ের মধ্যে কেউ পকেট থেকে তার মোবাইলফোনটি নিয়ে গেছে। তার ধারণা, পকেটমাররা সুযোগের অপেক্ষায় ছিল। এই রকম ১৫-২০ জনের কাছে থেকে অভিযোগ জানাতে পরেছেন তিনি। মানিব্যাগ হারিয়েছেন এমন কয়েকজনের সঙ্গে তিনি কথাও বলেছেন।
যশোরের নিউজপোর্টাল সুবর্ণভূমির ফটো সাংবাদিক তারিক হাসান বিপুলের মোবাইলফোন সেটটিও  আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে খোয়া যায় বলে তিনি থানায় জিডি করেছেন।
তবে জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের মোবাইলফোনটি হারিয়ে গেলেও তিনি থানায় শনিবার সন্ধ্যা পর্যন্ত কোনো জিডিই করেননি।
কোতয়ালী থানার এসআই এসএম শামীম বলেছেন, বেশ কয়েকজন মোবাইলফোন সেট হারিয়ে যাওয়ার বিষয়ে থানায় জিডি করেছেন।

Print
977 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close