রাব্বীকে নির্যাতনকারী পুলিশের গ্রেফতারের দাবি, মহাসড়ক অবরোধ

যশোর এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা ও সময় টিভির সংবাদ উপস্থাপক গোলাম রাব্বীকে নির্যাতনের প্রতিবাদ ও নির্যাতনকারী পুলিশের এসআই মাসুদ শিকদারের গ্রেফতারের দাবিতে মাদারীপুরে সড়ক অবরোধ করেছে স্থানীয় এলাকাবাসী ও রাব্বীর স্বজনরা। রবিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়কের ভূরঘাটায় এই সড়ক অবরোধ করা হয়।

কালকিনি প্রেসক্লাব ও স্থানীয় সাংবাদিকদের আয়োজনে সকাল সাড়ে ১০টায় মানববন্ধনের আয়োজন করা হয়। এ সময় মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন কালকিনি উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর গোলাম ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন দুলাল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর সুজন, কালকিনি প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান প্রমুখ।

রবিবার বেলা ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা। বেলা ১২টার পরে অবরোধ প্রত্যাহার করে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। মাদারীপুরের কালকিনির সন্তান গোলাম রাব্বীর উপর নির্যাতনকারীর উপযুক্ত আইনগত ব্যবস্থা না নেওয়া হলে আগামীতে বড় ধরনের প্রতিবাদ কর্মসূচীরও ঘোষণা দেন বক্তারা।

Print
783 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close