সরকার মানুষের বাক-স্বাধীনতা কেড়ে নিয়েছে : ফখরুল

যশোর এক্সপ্রেস ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,দেশের মানুষের বাক-স্বাধীনতা নেই, ভোটের অধিকার হরণ করেছে এই সরকার। লেখার স্বাধীনতা নিয়ে নেওয়া হয়েছে। সংগঠন করার স্বাধীনতাও নেই । শুক্রবার বিকেলে ঠাকুরগাঁওয়ে দলীয়  কার্যালয়ে বিএনপিতে বিভিন্ন দলের নেতা-কর্মীদের যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মির্জা ফখরুল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও মেয়র মির্জা ফয়সাল আমিন,জেলা সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান,ওবায়দুল্লাহ মাসুদ প্রমুখ। সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন, সদ্য যোগদানকারী অ্যাডভোকেট নুরুল হাবিব চৌধুরী। পরে সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট নুরুল হাবিব চৌধুরীর নেতৃত্বে সহস্রাধিক বিভিন্ন দলের নেতা, কর্মী-সমর্থক বিএনপিতে যোগদান করেন। যোগদানকারীদের মির্জা ফখরুল ইসলামকে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন।

মির্জা ফখরুল আরো বলেন, সরকারী দলের এমপি’রা উপজেলা ও স্থানীয় জনপ্রতিনিধিদের ক্ষমতা খর্ব করে লুটপাটের রাজত্ব চালিয়ে যাচ্ছে। চাল,ডাল সহ নিত্যপ্রয়োজনী জিনিস-পত্রের দাম বাড়িয়ে দিয়ে সাধারণ মানুষকে বিপদে ফেলা হয়েছে। তাই অনেকে এর প্রতিবাদ হিসেবে বিএনপিতেত যোগদান করছে।

Print
886 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close