নায়করাজের জন্মদিনে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

 বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়করাজ রাজ্জাক আজ ৭৪ পেরিয়ে ৭৫ বছরে পা রাখলেন। তিন প্রজন্মের জনপ্রিয় অভিনেতা রাজ্জাকের ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ফুলের তোড়া উপহার দেওয়া হয়েছে এ জীবন্ত কিংবদন্তিকে। চ্যানেল আই’র জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এরই অংশ হিসেবে শনিবার দুপুরে চ্যানেলটি দেড় ঘণ্টাব্যাপী সরাসরি প্রচার হওয়া ‘সিটিসেল তারকাকথন’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নায়করাজ। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর শুভেচ্ছাবার্তা ও ফুল নিয়ে হাজির হন তার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল।

এ ছাড়া অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে অংশ নিয়েছেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, চলচ্চিত্র পরিচালক আমজাদ হোসেন, অভিনেত্রী সুজাতা, অরুণা বিশ্বাস, অভিনেতা ফারুক, ফেরদৌস, রাজ্জাকের ছোট ছেলে চিত্রনায়ক সম্রাট, নায়করাজের নাতনি আরিশা ও কয়েকজন সাংবাদিক।

আরও শুভেচ্ছা জানিয়েছেন ‘আমার ছবি’ অনুষ্ঠানের উপস্থাপক শফিউজ্জামান খান লোদী ও পরিচালক শামীম আলম দীপেন। এদিকে ভিডিও বার্তায় রাজ্জাককে শুভেচ্ছা জানান, চিত্রনায়ক আলমগীর ও চিত্রনায়িকা ববিতা। দীর্ঘ সময় চলমান এ অনুষ্ঠানে বিভিন্ন প্রসঙ্গ নিয়ে রাজ্জাক স্মৃতিচারণ করেছেন জীবনের শুরু থেকে এ পর্যন্ত। চ্যানেল আই আরো সরাসরি সম্প্রচার করেছে রাজ্জাকের বাসা থেকে পরিবারারের সদস্যদের শুভেচ্ছা পর্ব, রাজ্জাকের প্রিয় স্থান বিএফসিডি থেকে চলচ্চিত্র পরিচালক, চলচ্চিত্র শিল্পী সমিতি, চলচ্চিত্র প্রযোজক সমিতিসহ চলচ্চিত্রের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থার শুভেচ্ছা পর্ব।

জন্মদিনের কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়। ‘সিটিসেল তারকাকথন’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মৌসুমী বড়ুয়া ও প্রযোজনা করেছেন অনন্যা রুমা। এ দিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নায়করাজের উত্তরার বাসা রাজলক্ষ্ণীতে দিনভর ভিড় করেন ভক্ত, অনুরাগী ও সহকর্মীরা। এ ছাড়া চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) পরিচালক, শিল্পী কলাকুশলিরা কেক কাটবেন এবং টিভি চ্যানেলগুলোতে জন্মদিনকে ঘিরে আয়োজন করেছেন নানা অনুষ্ঠানমালার। এ ছাড়া এ কিংবদন্তির জন্মদিন উপলক্ষে একটি গানও প্রকাশিত হয়েছে।

Print
1243 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close