১৭ বছরে তৌকীর-বিপাশা দম্পতি

বিনোদন ডেস্ক: ২০০০ সালের ২৩ জুলাই ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সুখী তারকা দম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত। তাদের ঘর আলোকিত করে পরবর্তীতে দুই সন্তানেরও জন্ম হয়।

শনিবার দর্শকপ্রিয় এই তারকা জুটি বিবাহিত জীবনের ১৭ বছরে পা রাখতে যাচ্ছেন। তবে এই নিয়ে তেমন কোনো আনুষ্ঠানিকতা থাকছেনা বলে জানালেন বিপাশা হায়াত।
বিপাশা হায়াত বলেন, ‘সত্যি বলতে কী দেশের সার্বিক পরিস্থিতি আসলে সবমিলিয়ে ভালো নয়। তাই এই সময়ে তেমন কোনো অনুষ্ঠান করারও ইচ্ছে নেই। স্বাভাবিকভাবে যেভাবে একটি দিন কাটে সেভাবেই কাটবে এবারের বিবাহবার্ষিকীর দিনটি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যাতে ভালো থাকি। সুস্থ থাকি।’
তৌকীর আহমেদ বলেন, ‘এই দিনটি এলে অতীতের কতোকিছুই মনে পড়ে যায়। বড় অবাক লাগে দেখতে দেখতে আমাদের বিয়ের ১৬টি বছর পেরিয়ে গেছে। যাই হোক সবার কাছে শুধু দোয়া চাই।’
এদিকে তৌকীর আহমেদ চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে একটি ঈদের নাটকের কাজ শেষ করেছেন। এটি আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। বিপাশা হায়াত এখনো আগামী ঈদের জন্য কোনো সিডিউল দেননি। তবে গত ঈদে তার লেখা এবং অভিনীত আরিফ খান পরিচালিত এনটিভিতে প্রচারিত ‘রূপালী দিনের গল্প’ নাটকটি বেশ দর্শকপ্রিয়তা পায়।
Print
509 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About Jessore Express

Close