আওয়ামী লীগের শীর্ষ দুই নেতা কেশবপুরে ‘অবাঞ্ছিত’

যশোর এক্সপ্রেস ডেস্ক: কেশবপুর উপজেলার ত্রিমোহিনী, বিদ্যানন্দকাটি, নবগঠিত সাতবাড়িয়া ও হাসানপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠনের প্রতিবাদে দুদিন ধরে সভা-সমাবেশ, সড়ক অবরোধ পালন করছেন ক্ষুব্ধ নেতাকর্মীরা। তারা দলের উপজেলা কমিটির সভাপতি-সাধারণ সম্পাদককে অবাঞ্ছিতও ঘোষণা করেছেন। রোববার বিকেলে কয়েক হাজার নেতাকর্মী দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি কেশবপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পাইকগাছা-ঢাকা সড়ক অবরোধ করে। ঘণ্টাব্যাপী অবরোধ চলাকালে দু’পাশে বিপুল সংখ্যক গাড়ি আটকা পড়ে। দুর্ভোগে পড়েন যাত্রীরা।

গত শনিবার কেশবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এসএম রুহুল আমিন ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা স্বাক্ষরিত কমিটিতে আব্দুল মান্নানকে আহ্বায়ক করে ত্রিমোহিনী ইউনিয়ন কমিটি গঠন করা হয়। এছাড়া আবুল কাশেমকে আহ্বায়ক করে বিদ্যানন্দকাটি ইউনিয়ন, মশিয়ার রহমান দফাদারকে আহ্বায়ক করে সাতবাড়িয়া ও শহিদুজ্জামান শাহিনকে আহ্বায়ক করে আওয়ামী লীগের হাসানপুর ইউনিয়ন কমিটি গঠন করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভা ছাড়া এ কমিটি গঠন করায় বিক্ষুব্ধ হয়ে সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা রাস্তায় নেমে আসেন। রাতেই হাসানপুর, ভা-ারখোলা ও সাতবাড়িয়া বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন তারা।

রোববার বিকেলের মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপনকুমার ঘোষ মন্টু, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রেবা ভৌমিক, সদ্য নির্বাচিত মেয়র রফিকুল ইসলাম মোড়ল প্রমুখ। মিছিল থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন বলেন, ‘আমি শুধু বলব এটা অনাকাক্সিক্ষত’।

Print
966 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close