১/১১ নির্যাতনের কারণে কোকো’র মৃত্যু হয়েছে: ফখরুল

যশোর এক্সপ্রেস ডেস্ক: ১/১১ নির্যাতনে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ছোট ছেলে আরাফাত রহমান কোকো অসুস্থ হয়ে মারা গেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার বিকালে রাজধানীর ভাসানী মিলনায়তনে বিএনপি আয়োজিত আরাফাত রহমান কোকো’র প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এই মন্তব্য করেন।

দোয়া মাহফিল শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরাফাত রহমান কোকো’র স্মৃতি পাতায় নামে একটি বইয়ের মোড়ক উম্মেচন করেন। এসময় তিনি বলেন, ‘রাজনীতি না করেও আরাফাত রহমান কোকো জনগণের কাছে যে জনপ্রিয় ছিল তার প্রমাণ তার জানাজায় লাখ লাখ লোকের অংশগ্রহণ।’

আলোচনা ও দোয়া মাহফিল পরিচালনা করেন ঢাকা মহানগর ওলামা দলের সভাপতি আলমগীর হোসেন।  আরো উপস্থিত ছিলেন- স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমূখ। প্রসঙ্গত, গত বছর ২৪ জানুয়ারি মালয়েশিয়ার একটি হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন আরাফাত রহমান কোকো। রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়। সেই সময় মালয়েশিয়াতে তার সঙ্গে ছিলেন স্ত্রী শর্মিলা রহমান সিঁথি, দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান।

Print
1003 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close