ভারতের কাছে হারল পাকিস্তান

যশোর এক্সপ্রেস ডেস্ক:  আসন্ন যুব বিশ্বকাপের প্রস্তুতিমূলক ম্যাচে ভারত অনূর্ধ্ব-১৯ দলের কাছে ৫ উইকেটের ব্যবধানে হারল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। সোমবার সাভারের বিকেএসপির ৪ নাম্বার মাঠে প্রথমে ব্যাট করে ৪৪.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৯৭ রান করে পাকিস্তান। জবাবে ৩৩.৪ ওভারে মাত্র ৫ উইকেট খুইয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় ভারত।

লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ২৬ রানে দুই ওপেনার ইশান কিশান (১৫) ও রিশাভ পান্টকে (১১) হারিয়ে ফেলে ভারত। কিন্তু সরফরাজ খানের ৮১ রানের বদৌলতে ঘুরে দাঁড়ায় তারা। জয়ের বন্দরে নোঙর ফেলতে বাকি কাজটুকু সম্পন্ন করেন আরমান জাফর (১৯), ওয়াশিংটন সুন্দর (২৮) ও মাহিপাল লমরর (২২)।

পাকিস্তানের হয়ে দুটি করে উইকেট নেন সাদাব খান ও হাসান মহসিন। একটি উইকেট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় সালমান ফায়েজকে। এর আগে টসে জিতে ব্যাট করে পাকিস্তান। শুরুটা অবশ্য ভালো হয়নি তাদেরও। দলীয় ১৯ রানে তারা খুইয়ে ফেলে ওপেনার জিসান মালিককে (১২)। দ্বিতীয় উইকেটে ৫৬ রান দলের স্কোরশিটে জমা করে পাকিস্তানকে আলোর পথ দেখান গওহর হাফিজ (২৫) ও মোহাম্মদ উমর (৩৬)। মহসিন হাসানের ব্যাট থেকে আসে ৩৩ রান। এছাড়া সালমান ফায়েজ করেন ২৯ রান। ভারতের পক্ষে সেরা বোলার খলিল আহমেদ। ৮ ওভারে ৩০ দিয়ে তুলে নিয়েছেন পাঁচটি উইকেট। একটি করে উইকেট পেয়েছেন ওয়াশিংটন সুন্দর, আরমান জাফর, রাহুল বাথাম ও মাহিপাল লমরর।

Print
1338 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close