খালেদার জায়গা আদালতের বারান্দায়

যশোর এক্সপ্রেস ডেস্ক: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পাকিস্তানিদের মতোই ‘৭১-এর শহীদ, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু প্রসঙ্গে যে আবোল-তাবোল বকছেন তার (খালেদা) জায়গা হবে পাগলা গারদে কিংবা আদালতের বারান্দায়।’ মঙ্গলবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তথ্যমন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যদি গণতন্ত্রের সুযোগ নিয়ে মুক্তিযোদ্ধাদের, শহীদদের এবং বঙ্গবন্ধুর ব্যাপারে আবোল তাবোল কথা বলেন তাহলে তথ্যমন্ত্রী বলেন, ‘গণতন্ত্র কথা বলার অধিকার দেয়, সমালোচনা করার অধিকার দেয়, সমালোচনা করার অধিকার দেয় কিন্তু যেসব দেশে যুদ্ধ হয়েছে এবং গণহত্যা হয়েছে সেসব দেশে যুদ্ধ অপরাধের পক্ষে, গণহত্যার পক্ষে অথবা শহীদদের বিপক্ষে অবোল তাবোল কথা বলার অধিকার কারো নেই।’

খালেদার সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়া সাম্প্রতিক সময়ে পাকিস্তানিদের মতো বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে যে আবোল-তাবোল বকছেন আমরা তার প্রতিবাদ করেছি মাত্র। এটা কোনো রাজনৈতিক প্রতিহিংসা নয়। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া পাকিস্তানিদের মতো মুক্তিযুদ্ধকে অস্বীকার করছেন। ’এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, জেলা সিনিয়র তথ্য অফিসার মো. তৌহিদুজ্জামান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print
717 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close