বিএনপি-জামায়াতের চক্রান্ত ধুলিরসাৎ করতে ছাত্রলীগকে মাঠে থাকার আহবান শাহীন চাকলাদারের

যশোর এক্সপ্রেস ডেস্ক:  যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, এ দেশে যা কিছু অর্জন করেছে, তা সবই আওয়ামী লীগেরই। পৃথিবীতে এমন কোনো রাজনৈতিক দল নেই, যে দল ভাষা, স্বাধীনতা ও গণতন্ত্রের জন্য এতো রক্ত দিয়েছে। রক্তের বিনিময়ে আমাদের সব অর্জন এসেছে। কেউ যদি এ অর্জনকে নিয়ে ছিনিমিনি খেলে তা বরদাস করা হবে না।

তিনি আজ বিকেলে শহরের চিত্রা মোড়ে বাংলাদেশ ছাত্রলীগের ৬৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যশোর জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তেব্যে এ কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগের সকল অর্জনকে ম্লান করে দিতে এখনো বিএনপি-জামায়াত চক্রান্ত চালাচ্ছে। তাদের সেই চক্রান্ত ধুলিরসাৎ করে দিতে ছাত্রলীগের নেতাকর্মীদের মাঠ থাকার আহবান জানান।

জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট পিযুষ কান্তি ভট্টাচার্য, সাবেক ছাত্র নেতা আবদুল মজিদ, অ্যাডভোকেট আলী রায়হান, অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সৈয়দ মেহেদী হাসান, এস এম মাহমুদ হাসান বিপু প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। প্রধান অতিথি শাহীন চাকলাদার বলেন, গণতন্ত্রের মানস কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে একটি উন্নত ও সমৃদ্ধশালী রাষ্ট্র বানাতে চায়। সেই লক্ষে তিনি  কাজ করে যাচ্ছেন। আমরা দরিদ্র হয় জন্মগ্রহণ করিনি। আমাদের সমাজ ও অর্থনৈতিক ব্যবস্থার কারণে দরিদ্রতার সৃষ্টি হয়েছে।

Print
942 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close