ভক্তদের শান্ত থাকতে বললেন নেইমার

স্পোর্টস ডেস্ক: অনেক দিন ধরেই গুঞ্জন চলছে বার্সেলোনা ছেড়ে দিচ্ছেন নেইমার। সম্প্রতি স্পেনের কিছু সংবাদ মাধ্যমও দাবি করেছে এই কথা। অপরদিকে নেইমারকে পেতে ইচ্ছুক বার্সেলোনার চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদও। এর আগে গুঞ্জন উঠেছিল ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিচ্ছেন তিনি। তবে সব সম্ভাবনাকেই নাকচ করে দিয়েছেন নেইমার। সেই সাথে ভক্তদেরও শান্ত থাকতে পরামর্শ দিয়েছেন।

কিছুদিন আগে সিনিয়র নেইমারও স্পেনের একটি সংবাদপত্রকে এসবের কোনোটাই সত্যি নয় বলেছেন। বার্সেলোনাতেই নেইমার ভালো আছে বলে জানিয়েছেন। নেইমার নিজেও বলেছেন ক্যাম্প ন্যু’তেই তিনি সবদিক থেকে ভালো আছেন। এখানে যা প্রয়োজন তার সবটাই পেয়েছেন। তাছাড়া এই ক্লাবের সাথে তার চুক্তি আরও কয়েক বছর পর্যন্ত বহাল থাকবে। তাই এখনই ক্লাব ছেড়ে দেওয়ার বিষয়ে কোনো চিন্তা তার মাথায় নেই। তারপরও যেন আশ্বস্ত হতে পারছেন না কাতালান ক্লাব বার্সেলোনার সমর্থকরা। তবে বার্সেলোনার সমর্থকদের এ বিষয়ে শান্ত থাকতে বলেছেন নেইমার। তিনি বলেছেন, ‘সবদিক বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়াটা অনেক কঠিন। তবে বার্সার সাথে আমার চুক্তি অনুযায়ী আরও কয়েক বছর আমি এখানে আছি। তাই সমর্থকদের শান্ত থাকার জন্য আহ্বান জানাচ্ছি।’

তিনি আরও বলেন, ‘বার্সেলোনায় চুক্তি নবায়ন করা নিয়ে সবাই অনেক বিতর্ক করছে। তবে আমি বার্সার সাথে অনেক খুশি এবং আমার এখানে সবকিছুই আছে। তাই ক্লাব ছেড়ে দেওয়ার সিদ্ধান্তটি অনেক কঠিন হবে।’ সম্প্রতি ব্রাজিলের এই ফরোয়ার্ড পেপ গার্দিওয়ালার অধীনে খেলতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করার পর থেকেই তার ভবিষ্যৎ নিয়ে বেশ কঠিন সিদ্ধান্তের সম্মুখীন হয়েছেন। এ ছাড়াও তিনি আমেরিকার মেজর সকার লিগেও খেলার আগ্রহ প্রকাশ করেছেন রেড বুলস ক্লাবের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে। তিনি বলেছেন, ‘বর্তমান ক্লাবে আমি সুখে আছি। ব্রাজিলে ফিরে যাওয়ার ইচ্ছা আছে। আমেরিকার হয়েও খেলতে পারি। তবে ভবিষ্যতের কথা তো কেউ বলতে পারে না।’ উল্লেখ্য, নেইমারের বার্সেলোনার সাথে চুক্তি শেষ হবে ২০১৮ সালে।

Print
793 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close