ইনজুরিতে পিএসএল খেলছেন না মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক:  কাঁধের ইনজুরিতে পিসিএল খেলা হচ্ছে না বিশ্বের একমাত্র কাটার বোলার মুস্তাফিজের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে বলা হয়েছে, খুলনায় জিম্বাবুয়ের সঙ্গে টোয়েন্টি২০ সিরিজ চলাকালে কাঁধের ইনজুরিতে পড়েছেন বাংলাদেশি এই উদীয়মান বোলার। ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া পিএসএলে লাহোর কালান্দার্সের হয়ে প্রথমবারের মতো খেলার কথা ছিল মুস্তাফিজের। কিন্তু খুলনায় জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টোয়েন্টি২০ খেলার সময় তিনি কাঁধের ইনজুরিতে পড়লে পরের দুই ম্যাচে আর খেলতে পারেননি। এ অবস্থায় মঙ্গলবার বিসিবির পক্ষ থেকে বলা হয়েছে, চিকিৎসকদের কাছ থেকে শিগগিরই তিনি খেলার ব্যাপারে ছাড়পত্র পাচ্ছেন না।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘আমরা আশা করছি মুস্তাফিজের পুরোপুরি সুস্থ হতে কমপক্ষে ২ সপ্তাহ সময় লাগবে। অসুস্থতা নিয়ে কোনো ঘরোয়া টোয়েন্টি২০ ক্রিকেটে তার খেলতে যাওয়াটা বিসিবি সমর্থন করে না।’ এ সময় তিনি আশা প্রকাশ করে বলেন, ‘আমরা আশা করছি ২৪ ফেব্রুয়ারি শুরু হতে যাওয়া এশিয়া কাপের আগেই সে সুস্থ হয়ে উঠবে। আমরা চেষ্টা করে যাচ্ছি সে যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। কারণ সামনে ২টি গুরুত্বপূর্ণ টূর্নামেন্ট আছে। যার মধ্যে টোয়েন্টি২০ বিশ্বকাপ অন্যতম।’ মুস্তাফিজের আর্থিক ক্ষতির দিকটি তুলে ধরে এ সময় তিনি আরও বলেন, ‘বিসিবির পরবর্তী সভায় পিএসএলে তার খেলতে না পারায় যে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছে তা নিয়ে আলোচনা করা হবে এবং এ ব্যাপারে বিবেচনা করা হবে। তবে আমার মনে হয় না সে খুব বেশি ক্ষতির সম্মুখীন হয়েছে।’

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারি থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও শারজাহ ভেন্যুতে বসছে এবারের পিসিএল আসর। যেখানে ২৪টি ম্যাচে অংশ নিচ্ছে ৫টি দল। আসরে ৫ বাংলাদেশি ক্রিকেটারের খেলার কথা ছিল। কিন্তু ইনজুরির কারণে ৫০ হাজার মার্কিন ডলারে চুক্তিবদ্ধ মুস্তাফিজ খেলতে না পারায় সেখানে সাকিব, তামিম ও মুশফিকসহ অংশ নিচ্ছে ৪ ক্রিকেটার।

Print
1653 মোট পাঠক সংখ্যা 1 আজকের পাঠক সংখ্যা

About admin

Close